Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ২১:৫৬
'বার্সার হয়ে ক্যারিয়ারের ইতি টানতে চাই'
অনলাইন ডেস্ক
'বার্সার হয়ে ক্যারিয়ারের ইতি টানতে চাই'
লুইস সুয়ারেজ

ইউরোপিয়ান 'গোল্ডেন সু' অর্জন করেছেন উরুগুয়ের ফরোয়ার্ড লুইস সুয়ারেজ। আর এই অর্জনের পর লুইস সুয়ারেজ জানালেন, বার্সেলোনা ছেড়ে কোথাও যাওয়ার ইচ্ছা নেই তার।

বার্সেলোনার জার্সিতেই ক্লাব ক্যারিয়ার শেষ করতে চান তিনি।

২০১৪ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুল ছেড়ে বার্সেলোনা আসার পর থেকে বার্সেলোনার আক্রমণভাগের অন্যতম সদস্য সুয়ারেজ। এ পর্যন্ত দলটির হয়ে খেলা ১০৮ ম্যাচে গোল করেছেন ৯৩টি। প্রথম মৌসুমেই জিতেছেন ট্রেবল-লা লিগা, কোপা দেল রে ও চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

লা লিগায় ২০১৫-১৬ মৌসুমে ৪০ গোল করার সুবাদে সুয়ারেজ জিতেন ইউরোপিয়ান গোল্ডেন সু, যা আনুষ্ঠানিকভাবে হাতে পান গতকাল বৃহস্পতিবার। এরপর ক্যারিয়ার ভাবনা, ক্লাব সতীর্থ বিশেষ করে লিওনেল মেসি ও নেইমারকে নিয়ে কথা বলেন তিনি।

লুইস সুয়ারেজ বলেন “আমাকে এখানে নিয়ে আসার জন্য এবং আমার লক্ষ্য পূরণের সুযোগ করে দেওয়ায় বার্সাকে ধন্যবাদ জানাতে চাই। আমার সব লক্ষ্য পূরণে আমার সতীর্থরাও ভূমিকা রেখেছে। ”  

তিনি আরও বলেন “আশা করি, আমি বার্সাতে ক্যারিয়ার শেষ করতে পারব। কিন্তু লড়তে হলে আমার সর্বোচ্চ পর্যায়ে থাকা প্রয়োজন। জীবনে আমি অনেক লড়াই করেছি এবং বার্সাতে আসার পর থেকে আমি জীবন উপভোগের, সুখী হওয়ার এবং ট্রফি জয়ের চেষ্টা করছি। ”

বার্সেলোনাকে বিশ্বসেরা ক্লাব উল্লেখ করে সুয়ারেজ জানান ব্যক্তিগত অর্জনের চেয়ে তার কাছে দলীয় সাফল্যটাই আগে।


বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow