২৫ অক্টোবর, ২০১৬ ১৭:৪৫

প্রাক্তন হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন এবার টেনিস বাবা!

অনলাইন ডেস্ক

প্রাক্তন হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন এবার টেনিস বাবা!

আমেরিকার প্রাক্তন হেভিওয়েট বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসন এবার বক্সিং ছেড়ে মনোযোগ দিয়েছেন টেনিসে। বক্সিংয়ের খোঁজখবরও খুব একটা নিচ্ছেন না। কিন্তু টেনিসের সব খবর তার রাখা চাই। শুধু খোঁজখবরই নয়, মাইক টাইসন প্রায়ই টেনিস কোর্টেও নেমে যাচ্ছেন খেলোয়াড় হিসেবে। 

এর এক বিন্দুও মিথ্যে নয়। তবে বিশ্বের সফল এ বক্সার যে টেনিসে ক্যারিয়ার গড়তে যাচ্ছেন এমনটা নয়। তার সব আয়োজন সাত বছরের মেয়ে মিলানের জন্য। মিলান টেনিস খেলে। তাই তিনিও টেনিসে আগ্রহী হয়ে ওঠেছেন। গত ইউএসওপেন চলার সময় বার কয়েকই গ্যালারিতে দেখা গেছে তাকে। 

অথচ কয়েক বছর আগেও টেনিস নিয়ে বিন্দুমাত্র আগ্রহও ছিল না টাইসনের। ক্রীড়া সাময়িকী স্পোর্টস ইলাস্ট্রেটেডকে দেয়া সাক্ষাৎকারে টাইসন বলেন, মিলানকে জোকোভিচ–‌সেরেনাদের খেলা দেখাতেই গত ইউএস ওপেনের সময় মিলানকে ফ্লাশিং মিডোয় নিয়ে এসেছিলেন। 

টাইসন জানান, এ বছর টেলিভিশনে রিও অলিম্পিকের বক্সিংটা দেখা হয়নি তার। কিন্তু মেয়েদের টেনিসের সোনা কে জিতল, সেটি নিজ চোখে দেখেছেন। টাইসন বলেন, বক্সিং দেখিনি। তবে আমি জানি, টেনিসে পুয়ের্তোরিকার একটা মেয়ে তার দেশকে প্রথম সোনার পদক এনে দিয়েছে। সে র‌্যাঙ্কিংয়ের দু’‌নম্বর খেলোয়াড়কে হারিয়েছে। এখন এটাই আমার জীবন। আমি এখন টেনিস-বাবা।

 

বিডি প্রতিদিন/২৫ অক্টোবর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর