২৮ অক্টোবর, ২০১৬ ১৯:৩০

রোনালদোর গোলের প্রত্যাশায় উন্মুখ রিয়াল মাদ্রিদ

অনলাইন ডেস্ক

রোনালদোর গোলের প্রত্যাশায় উন্মুখ রিয়াল মাদ্রিদ

প্রতিটি ম্যাচেই যে গোল করতে হবে এমন কোন কথা নেই। টানা দুই ম্যাচ গোল করতে না পারা খুব বেশি অবাক হবার মত কিছু কিন্তু নয়। তবুও নড়েচড়ে বসতেই হচ্ছে ফুটবলপ্রেমীদের কারণ সেই ফুটবলারের নাম যে ক্রিস্টিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদের সমর্থকরা তো বেশ বিরক্ত এখন তার উপর। স্পেনের সবচেয়ে সফল ক্লাব রিয়াল মাদ্রিদ তাই দলের সেরা তারকার গোলের প্রত্যাশায় উন্মুখ।

দুই মাস পর চোট কাটিয়ে ১০ সেপ্টেম্বর মাঠে নেমেই গোল করেছিলেন রোনালদো। কিন্তু রিয়ালের জার্সিতে তারপর থেকে তাঁর পারফরম্যান্স তেমন উজ্জ্বল নয়। ফেরার পর বিশ্ববিখ্যাত ক্লাবের হয়ে নয় ম্যাচে মাত্র চারটি গোল করেছেন এই‘সিআরসেভেন’। গত রবিবার লা লিগায় অ্যাথলেতিক বিলবাওয়ের বিপক্ষে গোলের সুযোগ নষ্ট করায় কটূ কথা পর্যন্ত শুনতে হয়েছে তাঁকে।

ভক্তরা ক্ষুব্ধ হলেও দুঃসময়ে দলের সবাইকে পাশে পাচ্ছেন রোনালদো। কোচ জিনেদিন জিদান স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, পর্তুগিজ তারকার ফর্ম নিয়ে তিনি চিন্তিত নন। ফরাসি কিংবদন্তির দৃঢ়বিশ্বাস, দুঃসময় পেছনে ফেলে দ্রুত জ্বলে উঠবেন রোনালদো।

বিলবাওয়ের বিপক্ষে দ্বিতীয়ার্ধে নেমে জয়সূচক গোল করা মোরাতারও অগাধ আস্থা রোনালদোর ওপরে, ‘কেউ প্রতি মৌসুমে ৭০টির মতো গোল করলে তার তো গোল আসক্তি হবেই। আমাদের কাছের রোনালদো দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আশা করি, সে অনেক গোল করবে। কিন্তু সে তো মেশিন নয়। সে একজন মানুষ। যদিও তাকে দেখলে মনে হয়, ভিন্ন গ্রহ থেকে এসেছে। তবে তারও গোল মিস করার অধিকার আছে।’
 

বিডি-প্রতিদিন/২৮ অক্টোবর, ২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর