Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৬ ২২:৫৬

রংপুরকে হারাল ঢাকা

অনলাইন ডেস্ক

রংপুরকে হারাল ঢাকা

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টি-২০ ক্রিকেটের চতুর্থ আসরে প্রথম দুই ম্যাচে জয় পাওয়া রংপুর রাইডার্স প্রথমবারের মতো হারের স্বাদ পেয়েছে। দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ৭৮ রানে হেরেছে তারা। আর নিজেদের তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় পেল ঢাকা।

১৭১ রানের বড় টার্গেটে খেলতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে রংপুর। ফলে ম্যাচ জয়ের পথ থেকে ছিটকে পড়ে তারা। শেষ পর্যন্ত ৯২ রানের বেশি করতে পারেনি রংপুর। দলের পক্ষে অধিনায়ক নাইম ইসলাম ২৬, ইংল্যান্ডের লিয়াম ডসন ১৬ ও আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ ১১ রান করেন। ঢাকার হয়ে ২টি করে উইকেট নেন ওয়েস্ট ইন্ডিয়ান ডোয়াইন ব্রাভো ও সাকিব।

এর আগে, মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ টস হেরে প্রথমে ব্যাটিং-এ নামে ঢাকা। শুরুটা ভালো না হলেও, পরবর্তীতে নাসির হোসেন ও শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারার কল্যাণে বড় স্কোরের পথ পায় ঢাকা। নাসির ৬টি চারে ৩৩ বলে ৩৮ রান এবং সাঙ্গাকারা ২৭ বলে ২৯ রান করেন।

আর শেষদিকে মোসাদ্দেক হোসেনের ঝড়ো অপরাজিত ৪৮ রানে ৬ উইকেটে ১৭০ রানের সংগ্রহ পায় ঢাকা। মোসাদ্দেকের ২৮ বলের ইনিংসে ৭টি চার ও ২টি ছক্কার মার ছিল। রংপুরের সোহাগ গাজী ও পাকিস্তানের শহিদ আফ্রিদি ২টি করে উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর :
ঢাকা ডায়নামাইটস : ১৭০/৬, ২০ ওভার (মোসাদ্দেক ৪৮*, নাসির ৩৮, আফ্রিদি ২/২২)।
রংপুর রাইডার্স : ৯২/৯, ১৯.২ ওভার (নাইম ২৬, ডসন ১৬, সাকিব ২/১৭)।
ফল : ঢাকা ডায়নামাইটস ৭৮ রানে জয়ী।
ম্যান অব দ্য ম্যাচ : মোসাদ্দেক হোসেন (ঢাকা ডায়নামাইটস)।

বিডি প্রতিদিন/ ১২ নভেম্বর ২০১৬/ এনায়েত করিম-২২


আপনার মন্তব্য