১৩ নভেম্বর, ২০১৬ ০২:৫৯

মোসাদ্দেকের দুই রানের আক্ষেপ

অনলাইন ডেস্ক

মোসাদ্দেকের দুই রানের আক্ষেপ

আগের ম্যাচে বরিশাল বুলসের বিপক্ষে হাফ সেঞ্চুরি করলেও জয় পায়নি তার দল ঢাকা ডাইনামাইটস। তবে শনিবার রাতে রংপুর রাইডার্সের বিপক্ষে বড় জয় পেয়েছে ঢাকা। এ জয়ের অবদান সবচেয়ে বড় অবদান জাতীয় দলের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের। ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে তার হাতে। তবে শেষ দুই বলে কোন রান করতে না পারায় দুই রানের জন্য টানা দ্বিতীয় ম্যাচে হাফ সেঞ্চুরির দেখা পেলেন না তিনি।

শনিবার রাতে বিপিএলের দিনের দ্বিতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে ছয় নম্বরে ব্যাটিংয়ে নামেন মোসাদ্দেক। দলের রান তখন চার উইকেটে ৮১। প্রথম তিন বল থেকে কোন রানই তুলতে পারেননি। তবে ১৩তম ওভারের চতুর্থ বলে শহীদ আফ্রিদির বলে চার মেরে নিজের রানের খাতা খোলেন। এরপর ঝড়ো ব্যাটিংয়ের ধারা ধরে রেখে ২৮ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

এদিন রংপুরের হয়ে শেষ ওভারে বোলিংয়ে আসেন মুক্তার আলী। এ সময় নন স্ট্রাইক প্রান্তে ছিলেন মোসাদ্দেক। প্রথম চার বল তাকে ওই প্রান্তেই থাকতে হয়। তবে চতুর্থ বলে সেকুগে প্রসন্ন সিঙ্গেল নিলে হাফ সেঞ্চুরি করার সুযোগ পেয়ে যান। তবু শেষ দুই বলে ব্যাটে বলে করতে না পারায় আক্ষেপ নিয়েই মাঠ ছাড়েন তিনি।

তবে হাফ সেঞ্চুরি করতে না পাড়লেও দারুণ ইনিংস খেলে ঢাকাকে লড়াকু সংগ্রহ এনে দেন মোসাদ্দেক। তার ৪৮ রানে ভর করে ছয় উইকেটে ১৭০ রান সংগ্রহ করে সাকিব আল হাসানের দল।

বিডি প্রতিদিন/ ১২ নভেম্বর ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর