৩ ডিসেম্বর, ২০১৬ ১৩:৫৬

সাব্বিরের প্রশ্ন, কাজটা আমি করেছি বিশ্বাস হয়? (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক

সাব্বিরের প্রশ্ন, কাজটা আমি করেছি বিশ্বাস হয়? (ভিডিওসহ)

সংগৃহীত

সাম্প্রতিক বিতর্ক নিয়ে মুখ খুললেন ক্রিকেটার সাব্বির রহমান। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লাইভে এসে বিষয়টি ব্যাখ্যা করেছেন বাংলাদেশের এই ব্যাটসম্যান।

সাব্বির বলেছেন, “আপনাদের কি বিশ্বাস হয় আমি এই কাজটা কখনো করেছি? মেয়ে ফ্রেন্ড, ছেলে ফ্রেন্ড, ছোট থেকে বৃদ্ধ পর্যন্ত সবাই আমার ফ্রেন্ড। সবাইকে তো আমি ছবি তুলতে মানা করতে পারবো না। কখনোই মানা করতে পারবো না।” তিনি বলেন, কেউ সেই ছবি অন্যভাবে ব্যবহার করলে সেটার দায় আমার নয়। সাব্বির আরও বলেন, “আমি রেস্টুরেন্টে খাইতে যাই, শপিং মলে যাই, সিনেমা হলে সিনেমা দেখতে যাই। তারা (ভক্তরা) যদি আমাকে এসে বলে একটা ছবি তুলবো, একটা মেয়ে যদি বলে, আমি তাদেরকে ডিনাই করতে পারবো। কখনোই পারবো না। তারা সিঙ্গেল ছবি তুলে, ছেলেরাও সিঙ্গেল ছবি তুলে, এটা ফেসবুকে দেয়। তো এই ছবিটা যদি কেউ মিসইউজ করে সেটা কি আমার দোষ? কখনোই আমার দোষ না।”

এসময় সাব্বির ফেসবুক লাইভের ভিডিওটি শেয়ার করতে সবার প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, “আপনাদের যদি মনে হয় এই কাজগুলো আমি করেছি, তাহলে আমার কিছু বলার নেই। যদি আপনাদের মনে হয় যে আমি কাজগুলো করি নাই, প্লিজ এই ভিডিওটা শেয়ার করুন।” সাব্বিরের দাবি, তিনি এমন কখনোই করেননি। 

শনিবার রাত সাড়ে ১২টার দিকে ফেসবুক লাইভে আসেন সাব্বির রহমান। দুপুর ১টা ৫০ মিনিট পর্যন্ত অর্থাৎ ১৩ ঘণ্টা ৫০ মিনিটে তা দেখা হয়েছে তিন লাখ তেষট্টি হাজার বার। কমেন্ট করেছেন দুই হাজারের বেশি মানুষ। আর পোস্টটি শেয়ার হয়েছে ১৭ হাজার। লাইক পড়েছে ২৯ হাজারেরও বেশি।

 

 

 

 

 

বিডি-প্রতিদিন/ ০৩ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

সর্বশেষ খবর