৩ ডিসেম্বর, ২০১৬ ১৪:৪০

মৃত্যুর মুখ থেকে ফুটবল মাঠে

অনলাইন ডেস্ক

মৃত্যুর মুখ থেকে  ফুটবল মাঠে

সবুজ জার্সিতে নেতো

ব্রাজিলের স্থানীয় ফুটবল ক্লাব শাপেকোয়েনসের খেলোয়াড় জাম্পেয়ার নেতোর সতীর্থদের প্রায় সবাই বিমান দুর্ঘটনায় মারা গেছেন। ভাগ্যক্রমে বেঁচে গেছেন তিনি। এ ডিফেন্ডারের এখন কলম্বিয়ার একটি হাসপাতালে চিকিৎসা চলছে। তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন ডাক্তাররা। শুধু তাই নয়, নেতো আবারও মাঠে ফিরতে পারবেন বলে আশ্বাস দিয়েছেন তারা। 

হাসপাতালের বিছানা শুয়ে থাকা নেতো নিজেই মাঠে ফেরার শপথ নিয়েছেন। তবে তার মাঠে ফেরাটা খুব একটা সহজও হচ্ছে না। আরও অনেক ধকল কাটাতে হবে তাকে। কারণ মাথা, পা ও ফুসফুসে অপারেশন করা হয়েছে তার। এসব থেকে সেরে উঠতে বেশ খানিকটা সময় লেগে যাবে। 

আশা হারাচ্ছেন না নেতোর বাবাও। হাসপাতালে সন্তানের পাশেই রয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, অত্যন্ত আনন্দ ও খুশির সঙ্গে জানাচ্ছি যে, আমার ছেলে সুস্থ হয়ে উঠছে। তার পায়ে অপারেশন করা হয়েছে। ডাক্তাররা জানিয়েছে, সে আবার ফুটবল মাঠে ফিরতে পারবে। আপনাদের সবার প্রার্থনার জন্য ধন্যবাদ।

কয়েকদিন আগে কলম্বিয়ায় সাউথ আমেরিকান কাপ ফাইনালে খেলতে যাওয়া শাপেকোয়েন্স দলের খেলোয়াড়দের বহন করা বিমানটি বিধ্বস্ত হয়। বিমানে থাকা ৮১ বিমান যাত্রীদের ৭৬ জনই নিহত হন। যারা বেঁচে আছেন তারমধ্যে একজন নেতো। 

বিডি প্রতিদিন/৩ ডিসেম্বর, ২০১৬/ফারজানা
 

সর্বশেষ খবর