শিরোনাম
৬ ডিসেম্বর, ২০১৬ ১৭:২৯

রাজশাহীর কাছে হেরে তামিম-গেইলদের বিদায়

অনলাইন ডেস্ক

রাজশাহীর কাছে হেরে তামিম-গেইলদের বিদায়

বিপিএলের প্রথম এলিমিনেটর ম্যাচে রাজশাহীর কাছে ৩ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে তামিমের চিটাগাং ভাইকিংস। অন্যদিকে এই জয়ে দ্বিতীয় কোয়ালিফাই নিশ্চিত হয়েছে রাজশাহীর। ফাইনালের যেতে হলে দিনের অপর ম্যাচের পরাজিত দলকে হারাতে হবে সাব্বির-স্যামিদের।

মঙ্গলবার দুপুরে মিরপুরে রাজশাহী কিংসের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নামা চিটাগং ভাইকিংস নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৪২ রান। জবাবে, ৯ বল আর ৩ উইকেট হাতে রেখে লক্ষ্য পৌঁছে যায় রাজশাহী।

এদিন, ৯৪ রানে ৭ উইকেট হারানো রাজশাহীর অবিশ্বাস্য জয়ের নায়ক অধিনায়ক ড্যারেন স্যামি। তার হার না মানা ২৭ বলে ৭ চার ও ২ ছক্কায় ৫৫ রানের দুর্দান্ত ইনিংসেই মূলত জয় পায় রাজশাহী। এছাড়া ২৮ বলে ৩৪ রান করেন ওপেনিংয়ে নামা দলটির উইকেটরক্ষক নূরুল হাসান সোহান ও ১১ বলে ১৯ রান করা ফরহাদ রেজা জয়ে অবদান রাখেন।

এর আগে, দুপুরে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতে ওপেনার ডোয়াইন স্মিথের উইকেট হারালেও ক্রিস গেইলের ৪৪ রান ও তামিম ইকবালের ৫১ রানের ওপর ভর করে ৮ হারিয়ে ১৪২ রান করে চিটাগং। রাজশাহীর হয়ে কেসরিক উইলিয়ামস একাই নিয়েছেন ৪টি উইকেট। বিনিময়ে ৪ ওভারে রান দিয়েছেন মাত্র ১১টি।


বিডি-প্রতিদিন/০৬ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর