১০ ডিসেম্বর, ২০১৬ ২১:৩০

মেসির জোড়া গোলে বার্সার বড় জয়

অনলাইন ডেস্ক

মেসির জোড়া গোলে বার্সার বড় জয়

লা লিগায় লিওনেল মেসির জোড়া গোলে ওসাসুনার বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। দলের হয়ে অপর গোলটি করেন উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ। এ জয়ের ফলে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে তিন পয়েন্ট পিছিয়ে লুইস এনরিক শিষ্যরা।

টানা তিন ম্যাচে ড্র করার পর শনিবার রাতে ওসাসুনার মাঠ স্তাদিও এল সাদারে মাঠে নামে বার্সেলোনা। তবে পয়েন্ট টেবিলের একেবারে তলানির দলটির সঙ্গে প্রথমার্ধে সেভাবে সুবিধা আদায় করে নিতে পারেননি মেসি-সুয়ারেজরা। ফলে গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ।

তবে বিররিত পর নিজেদের বেশ গুছিয়ে নেয় সফরকারীরা। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫৯ মিনিটে জর্দি আলবার পাস থেকে দলকে লিড পাইয়ে দেন সুয়ারেজ। আর ৭২ মিনিটে স্কোর ২-০ করেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। এরপর ইনজুরি সময়ে দুর্দান্ত এক গোলে দলকে বড় জয় এনে দেন মেসি। সার্জিও বুসকেটসের থেকে বল পেয়ে গোলবারের সামনে বিপক্ষের প্রায় পাঁচজন ফুটবলারকে বোকা বানিয়ে দারুণ এক গোল করেন তিনি। পূর্ণ করেন নিজের জোড়া গোল।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা। এ জয়ের ফলে ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয়স্থানেই আছে বার্সা। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা রিয়ালের সংগ্রহ ৩৪ পয়েন্ট। আর ১৫ ম্যাচে সাত পয়েন্ট নিয়ে ২০ দলের মধ্যে সবার শেষে আছে ওসাসুনা।

বিডি-প্রতিদিন/১০ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

 

সর্বশেষ খবর