১১ ডিসেম্বর, ২০১৬ ০৪:৪৪

ভার্ডির হ্যাটট্রিকে ম্যানচেস্টার সিটিকে হারাল লেস্টার

অনলাইন ডেস্ক

ভার্ডির হ্যাটট্রিকে ম্যানচেস্টার সিটিকে হারাল লেস্টার

প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটিকে ঘরের মাঠে শনিবার ৪-২ ব্যবধানে গুঁড়িয়ে দিয়েছে লেস্টার সিটি। শিরোপাধারীদের এমন দাপুটে জয়ে হ্যাটট্রিক করেছেন জেমি ভার্ডি।

কিং পাওয়ার স্টেডিয়ামে শনিবার রাতে দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় লেস্টার। রিয়াহ মাহরেজ থেকে বল পান ইসলাম স্লিমানি। আলজেরিয়ার এই ফরোয়ার্ডের বাড়ানো বল ধরে ডান দিক দিয়ে আক্রমণে ঢোকা ভার্ডি ক্লওদিও ব্রাভোকে কাটিয়ে নিচু শটে লক্ষ্যভেদ করেন। পঞ্চম মিনিটে সতীর্থের থ্রোর পর রবার্ট হুথের হেড থেকে পাওয়া বল এবার স্লিমানি ব্যাক পাস দেন অ্যান্ডি কিংকে। বলের লাইনে ঝাঁপিয়ে পড়লেও ইংলিশ এই মিডফিল্ডারের জোরালো শট ফেরাতে পারেননি ব্রাভো।

২০তম মিনিটে ভার্ডির দ্বিতীয় গোলে লিগে নিজেদের চতুর্থ জয় অনেকটাই নিশ্চিত করে নেয় লেস্টার। ক্রিস্তিয়ান ফুচের লং বল ধরে ভার্ডিকে বাড়ান মাহরেজ। অসহায় ব্রাভো দৌড়ে এসেও শেষ রক্ষা করতে পারেননি। ৭৮তম মিনিটে দুর্দান্ত এক গোলে হ্যাটট্রিক পূরণ করেন ভার্ডি।

একটু পর ডি বক্সের বাইরে থেকে দারুণ ফ্রি কিকে ব্যবধান কমান আলেকসান্দার কোলারভ। ৮৯তম মিনিটে কোলারভের ক্রসে নলিতোর বাঁ পায়ের প্লেসিং শট ঠিকানা খুঁজে পেলেও তা সিটির হার এড়ানোর জন্য যথেষ্ঠ ছিল না।

১৬ পয়েন্ট নিয়ে চতুর্দশ স্থানে লেস্টার।

বিডি প্রতিদিন/ ১১ ডিসেম্বর ২০১৬/ এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর