Bangladesh Pratidin

প্রকাশ : ১২ জানুয়ারি, ২০১৭ ০৯:২২
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৭ ১০:১৪
এমএসএন ত্রয়ীর দাপটে শেষ আটে বার্সা
অনলাইন ডেস্ক
এমএসএন ত্রয়ীর দাপটে শেষ আটে বার্সা

বার্সেলোনার জার্সিতে জাদুর ছোঁয়ায় ফুটবল বিশ্বকে আবিষ্ট করে রেখেছেন মেসি-সুয়ারেজ-নেইমার, ভক্তরা যাদের ডাকে 'এমএসএন'। এই ত্রয়ীর দাপুটে পারফরম্যান্সে বুধবার রাতে আথলেতিক বিলবাওকে হারিয়ে কোপা দেল রের শেষ আটে উঠেছে বার্সেলোনা।

কাম্প নউয়ে শেষ ষোলোর ফিরতি লেগে বিলবাওকে ৩-১ গোলে হারিয়েছে  লুইস এনরিকের দল। দুই লেগ মিলিয়ে ৪-৩ গোলে এগিয়ে কোয়ার্টার-ফাইনালে উঠলো কাতালান ক্লাবটি।

ম্যাচের ২৭তম মিনিটে নেইমারের বাড়ানো বল ধরে জালে পাঠিয়েছিলেন সুয়ারেস; কিন্তু অফসাইডের কারণে গোল হয়নি। তবে টিভি রিপ্লেতে দেখা যায় তিনি অফসাইড ছিলেন।

তবে ৩৫তম মিনিটে বার্সেলোনাকে গোল থেকে আর বিরত রাখা যায়নি। মেসি মাঝমাঠের কাছে নেইমারকে বল দেন। তিনি সুয়ারেসকে বল পাঠালে গোল উৎসব করেন তিনি। ক্লাবের হয়ে উরুগুয়ের এই তারকার এটি শততম গোল।

নেইমারকে দ্বিতীয়ার্ধে ডি-বক্সের ভেতর ফাউল করেন স্প্যানিশ ডিফেন্ডার বোভেদা। এতে পেনাল্টির বাঁশি বাজলে নিজেই বল জালে পাঠান নেইমার।

তবে ৫১তম মিনিটে ডান-দিক থেকে ইনাকি উইলিয়ামসের ক্রসে হেডে বল জালে জড়িয়ে দলকে ম্যাচে ফেরান স্প্যানিশ ডিফেন্ডার সাবোরিত। অবশেষে ৭৮তম মিনিটে ফ্রি-কিকে মেসির দারুণ বাঁকানো শট ডান পোস্টে লেগে জালে জড়ায়।  

বিডি প্রতিদিন/১২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow