১৬ জানুয়ারি, ২০১৭ ১০:১০

রামোসের আত্মঘাতী গোলে রিয়ালের পরাজয়

অনলাইন ডেস্ক

রামোসের আত্মঘাতী গোলে রিয়ালের পরাজয়

সংগৃহীত ছবি

সার্জিও রামোসের আত্মঘাতী গোলে তাতে টানা ৪০ ম্যাচ অপরাজিত থাকার পর হারল রিয়াল মাদ্রিদ। রবিবার রাতে লা লিগায় সেভিয়ার মাঠে ২-১ গোলে হেরেছে রিয়াল।

গত বৃহস্পতিবারের ম্যাচে কোপা দেল রের শেষ ষোলোর ফিরতি লেগে এই সেভিয়ার সঙ্গেই ড্র করে রিয়াল মাদ্রিদ। আর তাদের কাছে দুই লেগের লড়াইয়ে হেরে স্প্যানিশ কাপ থেকে বাদ পড়ে সেভিয়া। সে হিসেবে সেভিয়া মধুর প্রতিশোধই নিল বলা যায়।

২৭তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও দুর্বল নীচু শটের কারণে প্রথম ভালো সুযোগটি নষ্ট করে ফেলেন রোনালদো। প্রথমার্ধের মিনিটের সময় সহজতম সুযোগটি নষ্ট করে ফেলেন রোনালদো। বাঁ-দিক থেকে বেনজেমার দারুণ পাস ১০ গজ দূরে ফাঁকায় পেয়েও ঠিকমতো শট নিতে পারেননি তিনি।

দ্বিতীয়ার্ধের ৬৬তম মিনিটে পেনাল্টি থেকে এবারের লিগে নিজের দ্বাদশ গোলটি করেন রোনালদো। ডান দিক দিয়ে ক্ষিপ্র গতিতে ডি-বক্সে ঢুকে পড়া দানি কারবাহালকে গোলরক্ষক ছুটে এসে ফাউল করলে স্পটকিকের বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

ম্যাচের ৮৫তম মিনিটে রামোস সেই চরম ভুলটি করে বসেন। স্প্যানিশ মিডফিল্ডার পাবলো সারাবিয়ার ডান দিক থেকে আসা একটি ফ্রি-কিক ঠেকাতে গিয়ে নিজেদের জালে ঠেলে দেন এই ডিফেন্ডার। এরপর অতিরিক্ত সময়ে দুর্দান্ত এক গোলে স্বাগতিকদের জয় নিশ্চিত করেন স্তেভান ইয়োভেচিত। 

এই জয়ে ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে সেভিয়া। এক ম্যাচ কম খেলেও ১ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষস্থানে রিয়াল। ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বার্সেলোনা। আর আতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ৩৪।

 

বিডি-প্রতিদিন/ ১৬ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২

সর্বশেষ খবর