২২ জানুয়ারি, ২০১৭ ১৫:১৯

'বিয়ের পরও নাসরীনকে শ্বশুর বাড়ি নিতে তালবাহানা সানির'

অনলাইন ডেস্ক

'বিয়ের পরও নাসরীনকে শ্বশুর বাড়ি নিতে তালবাহানা সানির'

সংগৃহীত ছবি

দীর্ঘ ৭ বছর চুটিয়ে প্রেম করার পর নাসরীনকে বিয়ে করার সিদ্ধান্ত নেন ক্রিকেটার আরাফাত সানি। তবে এতে কোনো পরিবারেরই সম্মতি না পেয়ে কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন তারা।

তবে বিয়ের পর শ্বশুর বাড়িতে তুলে নিতে বললেই নাসরীনের সঙ্গে তালবাহানা শুরু করেন সানি। এক পর্যায়ে নাসরীনকে নানা কায়দায় ব্ল্যাকমেইলেরও চেষ্টা করেন সানি। এমনটাই লেখা রয়েছে মোহাম্মদপুর থানায় দেয়া মামলার অভিযোগপত্রে।

বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া বলেন, গত ৫ জানুয়ারি মোহাম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন নাসরীন।

মামলার এজাহারের বরাত দিয়ে ইয়াহিয়া বলেন, ‘ আরাফাত সানির সঙ্গে ওই নারীর বিয়ে হয়েছে অভিযোগপত্রে দাবি করা হয়েছে। কিন্তু সানি তাকে শ্বশুরবাড়িতে তুলে নিতে তালবাহানা করছিলেন। তবে এই বিষয়ে বার বার বলায় ক্ষিপ্ত হয়ে সানি তাকে ফেসবুক ম্যাসেঞ্জারে কিছু অশ্লীল ছবি পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন। এরপরই নাসরীন সুলতানা মামলাটি দায়ের করেন।’

তিনি আরও বলেন, আরাফাত সানি সত্যিই ফেসবুকে ব্ল্যাকমেইলের চেষ্টা করেছিলেন কি না এ বিষয়ে জানতে তার মোবাইল ফোনটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। তারা সানির ফেসবুক যাচাইবাছাই করছেন।

অভিযোগের প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে গ্রেফতার করে পুলিশ। আজ রবিবার সকালে সাভার থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে রাজধানীর মোহাম্মদপুর থানায় আনা হয়।

থানা থেকে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন।

তিনি বাংলাদেশ প্রতিদিনকে বলেন, 'আরাফাত সানির নামে তথ্য প্রযুক্তি আইনে তারই দীর্ঘদিনের বান্ধবী নাসরিনের দায়ের করা মামলার পরিপ্রেক্ষিতে মোহাম্মদপুর থানা পুলিশ আজ সকালে তাকে সাভারের আমিনবাজার থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গত ৫ জানুয়ারি মামলাটি দায়ের করেন ওই তরুণী। মামলা নম্বর ১১।

বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর