২২ জানুয়ারি, ২০১৭ ১৫:২৭

রিমান্ডে আরাফাত সানি

অনলাইন ডেস্ক

রিমান্ডে আরাফাত সানি

সংগৃহীত ছবি

তথ্যপ্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার হওয়া বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বিকেল ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপত্তিকর ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে নাসরীন সুলতানা নামে এক তরুণীর দায়ের করা তথ্যপ্রযুক্তি আইনের মামলায় আজ রবিবার সকালে সাভার থেকে আরাফাত সানিকে গ্রেফতার করা হয়। পরে তাকে রাজধানীর মোহাম্মদপুর থানা থেকে আদালতে প্রেরণ করা হয়।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াহিয়া মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে আদালতে করা ওই আবেদনে বলেন, এই ঘটনার রহস্য উদঘাটনের জন্য আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

পরে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অভিযোগকারী নাসরীন সুলতানা নামে ওই তরুণী নিজেকে আরাফাতা সানির স্ত্রী দাবি করে মামলার অভিযোগপত্রে বলেন, 'দীর্ঘ ৭ বছর চুটিয়ে প্রেম করার পর তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। তবে এতে কোনো পরিবারেরই সম্মতি না পেয়ে কাজী অফিসে গিয়ে গোপনে বিয়ে করেন নাসরীন ও সানি। তবে বিয়ের পর শ্বশুর বাড়িতে তুলে নিতে বললেই নাসরীনের সঙ্গে তালবাহানা শুরু করেন সানি। এক পর্যায়ে নাসরীনকে নানা কায়দায় ব্ল্যাকমেইলেরও চেষ্টা করেন সানি।'

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াহিয়া বলেন, গত ৫ জানুয়ারি মোহাম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন নাসরীন।

বিডি প্রতিদিন/২২ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর