২৩ জানুয়ারি, ২০১৭ ১৪:২৬

নিজেকে নির্দোষ দাবি আরাফাত সানির

অনলাইন ডেস্ক

নিজেকে নির্দোষ দাবি আরাফাত সানির

আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন ক্রিকেটার আরাফাত সানি। জাতীয় দলের এ তারকা ক্রিকেটার দাবি করেছেন, তিনি কাউকে বিয়ে করেননি। কাউকে কোনো আপত্তিকর ছবিও পাঠাননি।

এবার তথ্য প্রমাণের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। মামলার বাদী সেই তরুণীর মোবাইল ফোন আলামত হিসেবে জব্দ করা হয়েছে। ফোনটি বর্তমানে ফরেনসিক পরীক্ষার জন্য সিআইডির গবেষণাগারে পাঠানো হয়েছে। বাদীপক্ষ থেকে দাখিল করা কাবিননামাও খতিয়ে দেখছে পুলিশ।  

গত ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় আরাফাত সানির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে ওই তরুণী মামলা করেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে করা ওই মামলায় আরাফাত সানিকে আমিনবাজার এলাকা থেকে রবিবার গ্রেফতার করে পুলিশ। 

মামলার নথি সূত্রে জানা গেছে, সাত বছর আগে পরিচয় ও ঘনিষ্ঠতার সূত্র ধরে ২০১৪ সালের ৪ ডিসেম্বর উভয়ের পরিবারকে অবহিত না করে সানির সঙ্গে তিনি গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের পরে তাকে আনুষ্ঠানিকভাবে তুলে না নিয়ে আরাফাত সানি সময়ক্ষেপণ করতে থাকেন। এমনকি তিনি সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দিলেও সানি তাতে কান দেননি। 

ওই তরুণীর অভিযোগ, গত ১২ জুন রাত ১টা ৩৫ মিনিটে সানি তার নাম ব্যবহার করে নিজের মোবাইল ফোন নম্বর দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন এবং ওই আইডি দিয়ে তরুণীর নিজস্ব অ্যাকাউন্টে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ও একক ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে ওই তরুণীকে নানারকম হুমকি দিতে থাকেন। এ ঘটনায় গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে এ মামলা করেন ওই তরুণী। 

 

বিডি প্রতিদিন/২৩ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর