২৪ জানুয়ারি, ২০১৭ ১৭:০৭

নারী কেলেঙ্কারির ব্যাপারে বিসিবি কঠোর: পাপন

অনলাইন ডেস্ক

নারী কেলেঙ্কারির ব্যাপারে বিসিবি কঠোর: পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, নারী কেলেঙ্কারির ব্যাপারে বিসিবি অত্যন্ত কঠোর। আইসিটি আইনে জনৈক তরুণীর করা মামলায় ক্রিকেটার আরাফাত সানি দোষী প্রমাণিত হলে ক্রিকেট থেকে তাকে নিষিদ্ধ করা হতে পারে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে গণমাধ্যমের সামনে তিনি বলেন, নারী কেলেঙ্কারি ঘটনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অবস্থান সব সময়ই কঠোর। সানির বিষয়ে আমরা বেশ ভালোভাবেই অবগত আছি। এ জাতীয় ঘটনায় বিসিবি বরাবরই প্লেয়ারদের প্রতি কঠোর ছিল। এর আগে এ জাতীয় অন্যায় যে করেছে তাকে বিসিবি শাস্তি দিয়েছে। তাদের অনেক বড় অঙ্কের জরিমানাও করা হয়েছে। কিন্তু মনে হচ্ছে এতে কাজ হবে না। আরও কঠোর হতে হবে।

পাপন যোগ করেন, 'এ জাতীয় ন্যাক্কারজনক ঘটনা বিসিবি কখনও বরদাস্ত করেনি, করবেও না। দোষী প্রমাণিত হলে নিষিদ্ধ হতে পারে সানি।'

উল্লেখ্যে, গত ৫ জানুয়ারি রাজধানীর মোহাম্মদপুর থানায় এক তরুণীর দায়ের করা মামলায় গত ২১ জানুয়ারি রাতে আমিন বাজার থেকে আরাফাত সানিকে গ্রেফতার করে পুলিশ। ২২ জানুয়ারি তাকে আদালতে হাজির করলে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে আজ মঙ্গলবার আদালতে হাজির করা হলে আদালত আরাফাত সানিকে কারাগারে আটক রাখার নির্দেশ দেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

সর্বশেষ খবর