Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ০২:৫৫ অনলাইন ভার্সন
আপডেট : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ০৪:৫১
টাইগারদের বিপক্ষে ভারতীয় দলে ঋদ্ধি, বাদ পার্থিব
অনলাইন ডেস্ক
টাইগারদের বিপক্ষে ভারতীয় দলে ঋদ্ধি, বাদ পার্থিব

বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র টেস্টে প্রত্যাশামতোই দলে ঢুকলেন উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। তার দলে ফেরায় বাদ গেলেন পার্থিব প্যাটেল

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের মাঝপথেই ছিটকে গিয়েছিলেন ঋদ্ধি। তার বদলে প্রথম একাদশে ঢুকে পড়েন পার্থিব। রানও পেয়েছিলেন পার্থিব প্যাটেল। কিন্তু ইরানি ট্রফিতে দ্বিশতরানের ইনিংসটাই ঋদ্ধিকে আবার জাতীয় দলে তার জায়গা ফিরিয়ে দিল।  

বাংলাদেশের বিরুদ্ধে একমাত্র টেস্টে ১৬ জনের ভারতীয় দলে জায়গা পেয়েছেন অভিনব মুকুন্দ। খারাপ ফর্মের জন্য বাদ গেছেন শিখর ধাওয়ান। দীর্ঘদিন পরে জাতীয় দলে ফিরলেন অভিনব। রনজিতে এবার ১৪ ইনিংসে ৮৪৯ রান করেছেন মুকুন্দ। চোট সারিয়ে অজিঙ্কা রাহানেও দলে ফিরেছেন

প্রত্যাশামতোই দলে আছেন অশ্বিন, জাদেজা, অমিত মিশ্র, জয়ন্ত যাদব।  

দলের চার পেসারের মধ্যে রয়েছেন ভুবনেস্বর কুমার, উমেশ যাদব, ইশান্ত শর্মা এবং হার্দিক পাণ্ডিয়া। মোহম্মদ সামি এখনও সুস্থ নন। তাই নির্বাচনী সভায় তাকে নিয়ে আলোচনা হয়নি।

 
ভারতীয় দল:‌ বিরাট কোহলি, লোকেশ রাহুল, মুরলী বিজয়, চেতেশ্বর পুজারা, অজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, অমিত মিশ্র, অভিনব মুকুন্দ, ভুবনেশ্বর কুমার, করুণ নায়ার, হার্দিক পাণ্ডিয়া।

 

বিডি-প্রতিদিন/ ১ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৯

আপনার মন্তব্য

up-arrow