Bangladesh Pratidin

প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:১৩
আপডেট : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:২৩
ভারতীয় ক্রিকেটারদের জন্য ‘নো-বল শু’ আনছেন বাবা রামদেব!
অনলাইন ডেস্ক
ভারতীয় ক্রিকেটারদের জন্য ‘নো-বল শু’ আনছেন বাবা রামদেব!

বাবা রামদেব আর কী কী করবেন? যোগাসন দিয়ে পাদপ্রদীপের আলোয় এসেছিলেন। কিন্তু, সেই বৃত্ত ছাড়িয়ে বাবা রামদেবের পতঞ্জলি সংস্থা এখন নানা ধরনের নিত্যব্যবহার্য জিনিসও তৈরি করছে। কী নেই তাতে— সকালে উঠে খালি পেটে খাওয়ার জন্য আমলকি রস থেকে অ্যালোভেরা জুস। চুল উঠে যাচ্ছে? বাবা রামদেবের পতঞ্জলির হেয়ার-ওয়েল মেখে নিন।  

আরও আছে ভাণ্ডারে। শ্যাম্পু থেকে সাবান, পেস্ট, স্কিন লোশন, ফেস ক্রিম, বিস্কিট, সরিষার তেল, আটা, চাল— সবই তৈরি করছে পতঞ্জলি। বাবা রামদেবের এই সংস্থার দাবি, ভেজাল জিনিসের হাত থেকে দেশবাসীকে বাঁচাতেই পতঞ্জলি রাসায়নিক বর্জিত জিনিস তৈরি করছে। এমনকী, পতঞ্জলি এবার কন্ডোমও আনতে যাচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এই বাজারে আরও এক অদ্ভুত খবর! বাবা রামদেবের এবারের উদ্যোগ নাকি ‘নো-বল শু’। ভারতীয় ক্রিকেট দলের জন্য এই ‘নো-বল শু’ আনতে যাচ্ছেন বাবা রামদেব। আসলে, রবিবার ইংল্যান্ডের বিরুদ্ধে যেভাবে ভারতের দুই বোলার অমিত মিশ্র এবং হার্দিক পাণ্ড্য ‘নো-বল’ করছিলেন তাতে নাকি চিন্তায় পড়েছেন যোগগুরু। অমিত মিশ্রের ‘নো বল’-এর জন্য ইংল্যান্ডের বেন স্টোকস একবার আউট হয়েও ক্রিজে থেকে যান। এরপর তো বেন স্টোকস ভারতকে প্রায় হারিয়েই দিচ্ছিলেন। তাই যোগগুরু নাকি অবিলম্বে ‘নো-বল শু’ বের করতে চাইছেন।  

‘নো-বল শু’-এর এই পরিকল্পনা যিনি বাবা রামদেবের মাথায় ঢুকিয়েছেন, তিনি হলেন বীরেন্দ্র শেহবাগ। আসলে, রবিবার ভারতীয় বোলারদের ‘নো-বল’-এর হিড়িক দেখে বীরেন্দ্র শেহবাগ ট্যুইট করেন। সেখানেই তিনি ‘নো-বল শু’ নিয়ে বাবা রামদেবকে ধরে একটি ‘মেমে’ পোস্ট করেন। সেই থেকে বাবা রামদেবের এই ‘নো-বল শু’-এর মেমে ভাইরাল হয়ে উঠেছে। ইতিমধ্যেই ট্যুইটারে এই ‘মেমে’ প্রচুর শেয়ারও হচ্ছে। তবে বাবা রামদেব এখনও এই ‘নো-বল শু’-এর মেমের কথা জানেন কি না, তা জানা যায়নি।

 

বিডি প্রতিদিন/০১ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow