Bangladesh Pratidin

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:২৪
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:২৫
ধোনিকে কোহলির অভিনব সংবর্ধনা
অনলাইন ডেস্ক
ধোনিকে কোহলির অভিনব সংবর্ধনা

চাইলে আরও কিছুদিন বেশ ভালোভাবেই অধিনায়কত্ব করতে পারতেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু মাঠের মধ্যেও যেমন সিদ্ধান্ত নিয়ে সকলকে হতবাক করে দেন, ঠিক মাঠের বাইরেও তিনি সেরকম কাজই করলেন। আর তাই সময়ের খানিক আগেই অধিনায়কত্বের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন। সেই দায়িত্ব তুলে দিলেন বিরাট কোহলির হাতে। তাই ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের আগে অভিনব কায়দায় ধোনিকে সম্মান জানালেন বিরাট কোহলি ও গোটা ভারতীয় দল।

টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের আগে ঘরোয়া এক অনুষ্ঠানে ধোনির হাতে তুলে দেওয়া হয় এক স্মারক। সেখানে উপস্থিত ছিলেন দলের অন্য সদস্যরাও। সেই স্মারকে চার তারায় খোদিত আছে ধোনির অধিনায়ক জীবনের সাফল্যের চার মুহূর্ত। রাজকোটের এক স্বর্ণকার বানিয়েছেন এই স্মারক। প্রায় মাসখানেকের পরিশ্রমে তৈরি হয়েছে এটি।

সাফল্যের পরিসংখ্যানই বলে দেয় ভারতের সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে পরিসংখ্যান তো শুধুই একটি সংখ্যামাত্র। অধিনায়ক ধোনির কৃতিত্ব অনায়াসে সেই সংখ্যাকে ছাপিয়ে যায়। ভারতীয় ক্রিকেটকে তিনি দিয়ে গেছেন নতুন এক মাত্রা। অধিনায়ক ধোনির সেই কৃতিত্বকেই কুর্নিশ জানালেন কোহলি।

 

বিডি-প্রতিদিন/ ২ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow