Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৪৮ অনলাইন ভার্সন
আপডেট :
বসুন্ধরা গলফের তৃতীয় দিনের খেলা শুরু
অনলাইন প্রতিবেদক
বসুন্ধরা গলফের তৃতীয় দিনের খেলা শুরু

কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে ‘বসুন্ধরা বাংলাদেশ ওপেন ২০১৭’-এর তৃতীয় দিনের খেলা। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে টি অফের মধ্য দিয়ে কোর্সে গড়িয়েছে টুর্নামেন্টটির তৃতীয় রাউন্ড।

সকাল ৮ টায় ১০ নম্বর হোল থেকে টি অফের মধ্য দিয়ে রাউন্ড শুরু করেন আইরিশ গলফার নেইল টার্নার, কোরিয়ার জ্যানসুং কিং ও ডংমিন লি। তৃতীয় রাউন্ডের এই খেলা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

দ্বিতীয় রাউন্ড শেষে শীর্ষে থাই গলফার জ্যাজ ওয়াটানান্দ। পারের চেয়ে ১১ শট কম খেলে লিডার বোর্ডের চূড়ায় অবস্থান করছেন তিনি।
 
ওয়াটানান্দের পরেই ভারতের শুভকংর শর্মা। পারের চেয়ে ১০ শট কম খেলে প্রথম রাউন্ডের ধারাবাহিকতা ধরে রেখেছেন এই ভারতীয় গলফার। আর পারের চেয়ে ৮ শট কম খেলে যৌথভাবে তৃতীয় স্থানে আছেন দুই থাই গলফার র‌্যাটানন ওয়ানাশরিচান ও প্যানুফোল পিত্তাইরাত।

দ্বিতীয় রাউন্ড শেষে লিডার বোর্ডের ৫ নম্বরে আছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান। তিনি তৃতীয় রাউন্ড শুরু করবেন ১ নম্বর হোল থেকে।

গত বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা ও বাংলাদেশ গলফ ফেডারেশনের কর্মকর্তার‍া উপস্থিত হয়ে চার দিনের আন্তর্জাতিক এই গলফ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow