Bangladesh Pratidin

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩০ অনলাইন ভার্সন
আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:২৮
বসুন্ধরা বাংলাদেশ ওপেনের তৃতীয় দিন দেশি গলফারদের
অনলাইন ডেস্ক
বসুন্ধরা বাংলাদেশ ওপেনের তৃতীয় দিন দেশি গলফারদের

বসুন্ধরা বাংলাদেশ ওপেনের তৃতীয় দিনে আলো ছড়িয়েছেন দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান। লিডারবোর্ডে এগিয়েছেন দুলাল হোসেন, জামাল হোসেনও।

পারের সমান শট খেলে যৌথভাবে ২৯তম হয়ে প্রথম রাউন্ড শেষ করা সিদ্দিকুর দ্বিতীয় রাউন্ডে ছয়টি বার্ডি ও একটি বোগি করে যৌথভাবে পঞ্চম স্থানে ছিলেন। তৃতীয় রাউন্ডে করেছেন ছয়টি বার্ডি ও তিনটি বোগি।  

সব মিলিয়ে পারের চেয়ে আট শট কম খেলে যৌথভাবে তৃতীয় স্থানে থাকা সিদ্দিকুর অধীর আগ্রহে তাকিয়ে আছেন শেষ রাউন্ডের দিকে।

তিন রাউন্ড মিলিয়ে পারের চেয়ে ১৩ শট কম খেলে শীর্ষে রয়েছেন থাইল্যান্ডের জাজ জানেওয়াত্তানানোন্দ। ৯ শট কম নিয়ে দ্বিতীয় স্থানে ভারতের শুভঙ্কর শর্মা।  

তৃতীয় রাউন্ডে পাঁচটি বার্ডি ও দুটি বোগি করা দুলালও লিডারবোর্ডে এগিয়েছেন অনেকটা। আগের রাউন্ডে যৌথভাবে ২২তম স্থানে থাকা এই গলফার সব মিলিয়ে পারের চেয়ে চার শট কম খেলে দুই জনের সঙ্গে যৌথভাবে দ্বাদশ স্থানে উঠে এসেছেন।  

তিন রাউন্ড মিলিয়ে পারের সমান শট খেলে দুই জনের সঙ্গে যৌথভাবে ২৮তম স্থানে আছেন জামাল। তৃতীয় রাউন্ডে চারটি করে বার্ডি ও বোগি করা এই গলফার আগের রাউন্ডে চার জনের সঙ্গে যৌথভাবে ৩১তম স্থানে ছিলেন।

গত বুধবার সকালে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা ও বাংলাদেশ গলফ ফেডারেশনের কর্মকর্তার‍া উপস্থিত হয়ে চার দিনের আন্তর্জাতিক এই গলফ টুর্নামেন্টের উদ্বোধন করেন। বসুন্ধরা বাংলাদেশ ওপেনে বিজয়ী পাবেন তিন লাখ ডলার প্রাইজমানি।


বিডি প্রতিদিন/৩ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow