Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:০৫
বসুন্ধরা গলফে প্রথম জানেওয়াতানন্দ, দ্বিতীয় সিদ্দিকুর
অনলাইন ডেস্ক
বসুন্ধরা গলফে প্রথম জানেওয়াতানন্দ, দ্বিতীয় সিদ্দিকুর
জাজ জানেওয়াতানন্দ-সিদ্দিকুর রহমান

বিশ্বের ২২টি দেশের ১৩৪ জন গলফারদের নিয়ে গত ১ ফেব্রুয়ারি কোর্সে গড়িয়েছিল ‘বসুন্ধরা বাংলাদেশ ওপেন ২০১৭’। সকাল ৮ টায় টি অফের মধ্য দিয়ে কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয় বসুন্ধরা গলফ টুর্নামেন্টের চতুর্থ রাউন্ড বা সমাপনী দিনের খেলা।

‘বসুন্ধরা বাংলাদেশ ওপেন ২০১৭’ গলফ টুর্নামেন্টের এবারের আসরে টুর্নামেন্টে প্রথম হয়েছেন থাইল্যান্ডের জাজ জানেওয়াতানন্দ, দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান।

বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফের তৃতীয় দিন শেষে পারের চাইতে ১৩ শট কম খেলে লিডার বোর্ডের শীর্ষে আছেন থাই গলফার জ্যাজ জানেওয়াতানন্দ, নয় শট কম খেলে দ্বিতীয় স্থানে ভারতের শুভংকর শর্মা ও পারের চাইতে ৮ শট কম খেলে তৃতীয় স্থানে আছেন বাংলাদেশের সিদ্দিকুর রহমান।

চারদিনের আন্তর্জাতিক এই টুর্নামেন্টের তৃতীয় দিনে আলো ছড়িয়েছেন বাংলাদেশি গলফাররা। পারের সমান শট খেলে যৌথভাবে ২৯তম হয়ে প্রথম রাউন্ড শেষ করা সিদ্দিকুর দ্বিতীয় রাউন্ডে ছয়টি বার্ডি ও একটি বোগি করে যৌথভাবে পঞ্চম স্থানে ছিলেন। তৃতীয় রাউন্ডে করেছেন ছয়টি বার্ডি ও তিনটি বোগি। সব মিলিয়ে পারের চেয়ে আট শট কম খেলে যৌথভাবে তৃতীয় স্থানে থাকা সিদ্দিকুর অধীর আগ্রহে তাকিয়ে আছেন আজকের শেষ রাউন্ডের দিকে। তৃতীয় দিনে লিডারবোর্ডে এগিয়েছেন দুলাল হোসেন আর জামাল হোসেনও।


বিডি-প্রতিদিন/ ৪ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১০

আপনার মন্তব্য

up-arrow