Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:২২ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:১০
রিয়ালের চেয়ে ১ পয়েন্ট পিছিয়ে বার্সা
অনলাইন ডেস্ক
রিয়ালের চেয়ে ১ পয়েন্ট পিছিয়ে বার্সা
সংগৃহীত ছবি

বার্সেলোনা এবারের লা লিগার শীর্ষস্থানে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো। নিজেদের মাঠে অ্যাতলেটিক বিলবাওকে ৩-০ গোলে হারায় বার্সেলনা।

আর এই জয়ের ফলে রিয়ালের খুবই কাছাকাছি চলে এসেছে এনরিক শিষ্যরা।

শনিবার রাতে বার্সেলোনা নিজেদের ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে অ্যাতলেটিক বিলবাওকে আতিথিয়েতা জানায়। আর স্বাগতিকরা ম্যাচের প্রথম থেকেই অ্যাতলেটিক বিলবাও এর বিপক্ষে আধিপত্য বিস্তার করে । ফলে দারুণ এক জয় তুলে নিতে তাদের কোন সমস্যাই হয়না। দলের হয়ে একটি করে গোল করেন পাকো আলকাসের, লিওনেল মেসি ও অ্যালেক্স ভিদাল।

এ ম্যাচে বার্সেলোনার পক্ষে গোলের শুরুটা করেন চলতি মৌসুমে দলে যোগ দেওয়া আলকাসের। ক্লাবের হয়ে লিগে এটি তার প্রথম গোল। নেইমারের অ্যাসিস্ট থেকে ১৮ মিনিটে গোল করেন এই স্প্যানিশ তারকা। ম্যাচের ৪০ মিনিটে কাতালানদের হয়ে ফ্রি-কিক থেকে ম্যাচের দ্বিতীয় গোলটি করেন লিওনেল মেসি।

বিরতির পরেও বার্সেলোনা নিজেদের আক্রমণের ধারা অব্যাহত। ম্যাচের ৬৭ মিনিটে তাদের লিড আরও বড় হয়। ম্যাচের তৃতীয় গোলটি করেন ভিদাল। ভিদালের এই গোলে ৩-০ স্কোর হয়। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা।

এই জয়ের ফলে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানে রয়েছে বার্সা। তবে দুই ম্যাচ কম খেলা রিয়াল ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে।

 


বিডি-প্রতিদিন/ ৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

আপনার মন্তব্য

up-arrow