Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:০০ অনলাইন ভার্সন
আপডেট : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:০০
রাহুলের ঝড়ো ব্যাটিংয়ের অনুপ্রেরণার মূলে গার্লফ্রেন্ড!
অনলাইন ডেস্ক
রাহুলের ঝড়ো ব্যাটিংয়ের অনুপ্রেরণার মূলে গার্লফ্রেন্ড!

রাহুলের ঝড়ো ব্যাটিংয়ে খেলার প্রথম দিনই পুরো দেশকে মুগ্ধ করেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত সিরিজে চেনা ছন্দে না থাকলেও লোকেশে প্রকাশ্যে আস্থা দেখিয়েছেন স্বয়ং বিরাট কোহলি।

তবে লোকেশ রাহুলের দুর্দান্ত ব্যাটিংয়ের অনুপ্রেরণা কিন্তু ক্যাপ্টেন কোহলি, ধোনি কিংবা সচিন তেন্ডুলকর নন। লোকেশের সাফল্যের পিছনে অনেক বড় ভূমিকা রয়েছে তার গার্লফ্রেন্ড এলিক্সির নায়ারের। দক্ষিণী এই ব্যাটসম্যান বারেবারেই বিভিন্ন সাক্ষাৎকারে তার কথা উল্লেখ করেছেন। লোকেশ সাক্ষাৎকারে নায়ারের কথা বললেও তার সম্বন্ধে কিন্তু বেশি কিছু জানা যায় না।

জানা যায়, এলিক্সির একজন উঠতি মডেল। বিভিন্ন ক্রীড়া শো সঞ্চালনাও করেছেন। বর্তমানে এক পাঁচতারা হোটেলের মার্কেটিং এক্সিকিউটিভ তিনি। এলিক্সিরের সঙ্গে একটি স্পোর্টস শোতেই প্রথম আলাপ হয় লোকেশের। তাঁরপর থেকে দু'জনে ডেটিং করছেন।

আইপিএলে বয়ফ্রেন্ডের খেলা দেখতে বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রত্যেক ম্যাচেই হাজির থাকেন তিনি। আদতে বেঙ্গালুরুর মেয়ে এলিক্সির বর্তমানে মুম্বইয়ে থাকেন। বেঙ্গালুরুর ইন্টারন্যাশনাল স্কুল থেকে আইবিতে ডিপ্লোমাও করেছেন তিনি। তারপর মাউন্ট কারমেল কলেজ থেকে সাংবাদিকতায় স্নাতকে উত্তীর্ণ হন। তবে লোকেশের কারণে নয়, তারও বহু আগে রাহুল গান্ধীকে খোলা চিঠি লিখে স্পটলাইটে এসেছিলেন তিনি। চেহারায় যেকোন বলিউডি ডিভাকে হার মানাতে পারেন লোকেশের বান্ধবী। গ্যালারিতে এমন বান্ধবী থাকলে যে ব্যাটে ঝড় উঠবে, এটাই তো স্বাভাবিক!

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow