Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৩
না থেকেও হায়দরাবাদে মুস্তাফিজ
অনলাইন ডেস্ক
না থেকেও হায়দরাবাদে মুস্তাফিজ
ফাইল ছবি

কাটার মাস্টারের ভক্ত শুধু বাংলাদেশেই না, হায়দরাবাদের মানুষের মনের মধ্যেও জায়গা করে নিয়েছেন মুস্তাফিজুর রহমান। চলমান ভারত-বাংলাদেশ টেস্টে হায়দরাবাদবাসী ভীষণ মিস করছে সাতক্ষীরা এক্সপ্রেসকে।

কারণ আইপিএলের বদৌলতে হায়দরাবাদের 'ঘরের ছেলে' বনে গেছেন মুস্তাফিজ। টেস্টে তাকে দলে না দেখে বেশ হতাশ শহরটির বাসিন্দারা। খবর বিবিসির।

উপ্পলের স্টেডিয়ামে যারাই ক্রিকেট দেখতে আসেন, তারাই জানেন এ মাঠে কারণে-অকারণে বেজে ওঠে শহরের নিজস্ব দল সানরাইজার্স হায়দরাবাদের থিম সং। তেলেগু ভাষার এ গানে রয়েছে চ্যাম্পিয়ন দলের ক্রিকেটারদের বীরগাঁথা- যার অন্যতম বাংলাদেশের মুস্তাফিজুর রহমান।

দুনিয়া ঘুরে বাংলাদেশ দলের জন্য গলা ফাটান যিনি, সেই ফাহিমুল হক মিলন ওরফে মিলন টাইগার বলেন, মুস্তাফিজ এ টেস্টে না-থাকায় খুব বড় ক্ষতি হয়ে গেল।

তিনি বলেন, আমার তো মনে হয় শুধু বাংলাদেশ নয়, ভারতের ১৩০ কোটি মানুষও মুস্তাফিজকে মিস করল। ও তো শুধু বাংলাদেশের নয়, সবার প্রিয়। মুস্তাফিজ থাকলে ভারত কি পারতো এই প্রায় ৭০০ রানের পাহাড় গড়তে?

গ্যালারিতেও দেখা গেল, যারা এসেছেন তারাও অনেকেই মুস্তাফিজুর রহমানের স্লোয়ার বা কাটারের ভক্ত।

তাদের একজন রাকেশ বলছিলেন, যেহেতু মুস্তাফিজ হায়দরাবাদে অনেকগুলো ম্যাচ খেলেছেন, এ মাঠের পিচটা তার হাতের তালুর মতো চেনা- তাই ও এখানে ভীষণ উপযোগী হত।

পাশ থেকে তার বন্ধু যোগ করেন, হায়দরাবাদ যে মুস্তাফিজকে মিস করছে তাতে কোনো সন্দেহ নেই। তাকে জানাতে চাই- তিনি যেখানেই থাকুন, যেমনই থাকুন- হায়দরাবাদ তাকে ভোলেনি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow