Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৫৭ অনলাইন ভার্সন
আপডেট :
সমুদ্র সৈকতে ঝড় তুলেই টেনিস সুইটহার্টের ‘ডেটিং’
অনলাইন ডেস্ক
সমুদ্র সৈকতে ঝড় তুলেই টেনিস সুইটহার্টের ‘ডেটিং’

টেনিসে ঝড় তুলে খবরে আসতে পারেন না ইউজেনি বুশার্ড। কোর্টের বাইরের কার্যকলাপের দৌলতেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন।

সম্প্রতি বাজিতে হেরে গিয়ে ডেটে যাওয়ার প্রস্তাবে রাজি হয়েছিলেন তিনি। রাগবিতে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের সঙ্গে আটলান্টা ফ্যালকনসের ম্যাচেই বাজি ধরেছিলেন এই কানাডিয়ান সুন্দরী। যাকে টেনিসের সুইটহার্ট বলেই ডাকেন তাঁর ফ্যানেরা।

ম্যাচ চলাকালীনই ট্যুইটারে বুশার্ড বলেছিলেন,‘‘‌এই ম্যাচটা ফ্যালকনসরাই জিতবে। আমার পুরো সমর্থন রয়েছে ওদের সঙ্গে। ’’‌ যা দেখে এক প্যাট্রিয়টস ফ্যান রিট্যুইট করে বলেন, ‘‘‌আমরাই জিতব। আর জিততে পারলে আপনাকে আমার সঙ্গে ডেটে যেতে হবে। ’’‌ কোন কিছু না ভেবেই বুশার্ড জানিয়ে দেন, ‘‘‌ঠিক আছে, তবে ডেটিংয়ে যেতে হবে না। কারণ আমরাই জিতছি। ’’‌ খেলায় ফ্যালকনসরা একসময় ২১–০ এগিয়ে ছিল। দেলর অতি বড় ফ্যানও কল্পনায় ভাবেননি যে তারা হেরে যাবেন।  

কিন্তু টম ব্রাডির নেতৃত্বে প্যাট্রিয়টরা দুর্দান্ত প্রত্যাবর্তন করে ৩৪–২৮ পয়েন্টে ম্যাচটা জিতে নেয়। সেই বাজি হেরেই বুশার্ড ডেটে গেলেন। নিজেই ইনস্টাগ্রামে ডেটে যাচ্ছেন বলেই ছবি পোস্ট করেন। ডেটে যাওয়ার আগেই বুশার্ড ‘স্পোর্টস ইলাসেট্রেটেড’-এর সুইমস্যুট ইস্যুর শ্যুট করেন। বিকিনতে আরও মোহময়ী হয়ে উঠলেন বুশার্ড। অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে ছিটকে যাওয়া বুশার্ড রয়েছেন নিজের ছন্দেই।


বিডি প্রতিদিন/১৬ ফেব্রুয়ারি ২০১৭/হিমেল

আপনার মন্তব্য

up-arrow