Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:৫৪
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৩৪
আইপিএল ১০-এর প্রথম ম্যাচে মুখোমুখি বিরাট-মুস্তাফিজ
অনলাইন ডেস্ক
আইপিএল ১০-এর প্রথম ম্যাচে মুখোমুখি বিরাট-মুস্তাফিজ

বুধবার আইপিএল-১০ এর পূর্ণসূচি প্রকাশ করল বিসিসিআই। আইপিএলের দশম সংস্করণ শুরু হবে আগামী ৫ এপ্রিল থেকে। হায়দারবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে গতবারের চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। যার ফলে আইপিএল ১০-এর প্রথম ম্যাচেই দেখা যাবে বিরাট কোহলি ও কাটার মাষ্টার মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত এক লড়াই।

এবারের আইপিএল ভারতের দশটি স্টেডিয়ামে ৪৭ দিন ধরে চলবে। বেটিং কেলেঙ্কারিতে জর্জরিত হয়ে চেন্নাই সুপারকিংস ও রাজস্থান রয়্যালস ফ্রাঞ্চাইজি দু’বছরের জন্য সাসপেন্ড হওয়ায় গতবার আত্মপ্রকাশ করে দুটি নতুন ফ্রাঞ্চাইজি রাইজিং পুণে সুপারজায়ান্টস এবং গুজরাট লায়ন্স। এই দুইটি দল এই সিজনের প্রথম ম্যাচ খেলবে যথাক্রমে মুম্বই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইটরাইডার্সের সঙ্গে। এদিকে শাহরুখের কলকাতাকে প্রথম ম্যাচই খেলতে হচ্ছে গুজরাটের ঘরের মাঠে। কেকেআর ঘরের মাঠ ইডেন গার্ডেন্সে প্রথম ম্যাচ খেলবে ১৩ এপ্রিল। বিপক্ষে প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাব।

মে মাসের ১৬, ১৭ এবং ১৯ তারিখে অনুষ্ঠিত হবে যথাক্রমে কোয়ালিফায়ার ১, এলিমিনেটর এবং কোয়ালিফায়ার ২। ফাইনাল হায়দরাবাদে ২১ মে।


বিডি-প্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow