Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪৮ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৪৯
জহিরের নতুন বান্ধবীর সঙ্গে যুবরাজ, অতঃপর...
অনলাইন ডেস্ক
জহিরের নতুন বান্ধবীর সঙ্গে যুবরাজ, অতঃপর...
সংগৃহীত ছবি

ক্রিকেট আর বলিউডে ইদানিং প্রেম-ভালবাসার ব্যাপারগুলো বেড়েছেই চলেছে। এই তো গত বছরের একেবারের শেষ দিকে অভিনেত্রী হ্যাজেল কিচকে জীবনসঙ্গীনি বানিয়েছেন যুবরাজ।

তার আগে গীতা বাসরা আর হরভজনেরও বিয়ে হয়েছে। আর এই মুহূর্তে বলিউড আর ক্রিকেটের সবচেয়ে আলোচিত সম্পর্ক আনুশকা আর বিরাটের।  

এবারের ভ্যালেন্টাইন্স ডে–তে আনুশকার সঙ্গে নিজের ছবি পোস্ট করে সে সম্পর্কে একরকম শিলমোহর দিয়েই ফেলেছেন বিরাট। কিন্তু এসবের ভিড়ে গত পাঁচ মাস ধরে চুপি চুপি দানা বেধেছে আরও এক সম্পর্ক। আর সেই সম্পর্ক হল জহির খান আর সাগরিকা ঘাটগের।  

জানা গেছে, 'চাক দে ইন্ডিয়া' ছবির এই অভিনেত্রীকে নিয়ে ইদানিং ডেটিংয়ে যাচ্ছেন জহির। যুবরাজের বিয়েতেও গিয়েছিলেন এই যুগল। সাগরিকার নতুন সিনেমা ‘‌ইরাদা’‌ মুক্তি পেয়েছে শুক্রবার। ‘‌ইরাদা’‌-‌র প্রথম শো দেখতে স্বাভাবিকভাবেই হাজির ছিলেন জহির।

সাগরিকা আমন্ত্রণ জানিয়েছিলেন সস্ত্রীক যুবরাজকেও। এই সুযোগে মজা করতে ছাড়েননি যুবি। টুইটারে সাগরিকাকে খ্যাপাতেও ছাড়েননি।  

নিজের টুইটারে ‌যুবরাজ লিখেছেন, "অল দ্য বেস্ট সাগরিকা। তোমাকে চিনি সেই থেকে, যখন তুমি ভারতের এক ভাইস ক্যাপ্টেনের সঙ্গে ডেটে যেতে!‌ তবে তার পরের কাণ্ডটা যেন রিয়েল লাইফে ঘটিও না। ’‌ 
সাগরিকাও ঘাবড়ে যাওয়ার পাত্রী নন। জবাবে বলেন, ‘‌ধন্যবাদ যুবি। তোমায় একটা কথা বলি। আমি রিল আর রিয়েল লাইফ— একত্রে মিলিয়ে ফেলি না। ’‌

সেটা আসলে রসিকতা করে পরে মনে করিয়ে দিয়েছিলেন যুবি। যুবরাজের রসিকতায় মজাই পেয়েছেন সাগরিকা। পরে একটি ছবিও পোস্ট করেন যুবরাজ, হ্যাজেল কিচ আর পার্থিব প্যাটেলের সঙ্গে।  

 

বিডি-প্রতিদিন/ ১৮ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৯

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow