Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:১৭ অনলাইন ভার্সন
আপডেট :
খেলার মাঠে তর্কের জেরে যুবককে গুলি করে খুন! (ভিডিও ভাইরাল)
অনলাইন ডেস্ক
খেলার মাঠে তর্কের জেরে যুবককে গুলি করে খুন! (ভিডিও ভাইরাল)

আজকাল সামান্য বিষয় নিয়েই খুন খারাবির ঘটনা ঘটে যাচ্ছে! ক্রিকেট মাঠের সামান্য কথা কাটাকাটি নিয়েও যে মানুষ খুন হতে পারে তা সিসিটিভির ফুটেজ না দেখলে কেউ বিশ্বাসই করতো না। ক্রিকেট নিয়ে এমন অনাকাঙ্খিত ঘটনায় এখন আতঙ্কে দিল্লির চাওয়ালা থানা এলাকা।

কারণ, ক্রিকেট মাঠের সামান্য ঝগড়া নিয়ে প্রকাশ্য রাস্তায় ফিল্মি কায়দায় এক তরুণকে খুন করে পালিয়ে যায় দু'জন।

এই খুনের ঘটনা রাস্তায় থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। ইন্টারনেট এ খুনের ভিডিও এখন ভাইরাল হয়ে পড়েছে।  ভারতের দিল্লীর একটি ক্রিকেট ম্যাচে দীনেশ নামে বছর ২৩ এর এক তরুণের সঙ্গে বিপক্ষ দলের কয়েকজনের ঝগড়া হয়। গত রবিবার দুপুরে চাওয়ালা থানা এলাকার রোশনপুরার বাসিন্দা দীনেশ তার বন্ধুর স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন।

সিসিটিভির ওই ফুটেজে দেখা যায়, হঠাৎ একটি মোটরবাইক এসে দীনেশদের স্কুটির সামান্য সামনে গিয়ে দাঁড়িয়ে পড়ে। এরপর মোটরবাইক থেকে লাল টি-শার্ট এবং জিনস পরা এক যুবক নেমে আসে। তার দু’হাতে দু’টি পিস্তল ধরা ছিল। মাথায় হেলমেট থাকায় মুখ দেখা যাচ্ছিল না।

লাল টি-শার্ট পরা ওই ব্যক্তিকে দৌঁড়ে এসে দীনেশের মাথায় গুলি করতে দেখা যায়। গুলি করার সঙ্গে সঙ্গেই স্কুটি থেকে ছিটকে পড়েন দীনেশ। এসময় তার বন্ধু আতঙ্কে স্কুটি নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। দীনেশের মৃত্যু নিশ্চিত করতে রাস্তায় লুটিয়ে পড়া দীনেশের মাথায় আরও কয়েক রাউন্ড গুলি করে ওই আততায়ী। সূত্র: এবেলা।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow