২৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৩:৩৮

ধোনি-স্মিথের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন 'মাথাগরম' স্টোকস

অনলাইন ডেস্ক

ধোনি-স্মিথের সঙ্গে খেলতে মুখিয়ে আছেন 'মাথাগরম' স্টোকস

সামনেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসর। হয়ে গেছে নিলাম। এই আসরে পুনে সুপারজায়ান্টসের হয়ে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং বর্তমান অজি অধিনায়ক স্টিভেন স্মিথের সঙ্গী হয়ে মাঠে নামবেন ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস। মাঠে নেমেই ব্যাটিং টর্নেডো সৃষ্টি করায় তাকে অনেকেই মাথাগরম ক্রিকেটার বলে সম্বোধন করেন। নিলামে রেকর্ড সাড়ে ১৪ কোটি রুপিতে এই 'মাথা গরম' অল-রাউন্ডারকে দলে টেনেছে রাইজিং পুনে।

ধোনি আর স্মিথের সঙ্গে একই ড্রেসিংরুম শেয়ার করতে পারাটাকে গুরুত্বপূর্ণ হিসেবে দেখছেন আলোচিত ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস।

নিজের অনুভূতি সম্পর্কে স্টোকস বলেন, "ধোনি ও স্মিথের সাথে খেলতে মুখিয়ে আছি আমি। ধোনি বিশ্বসেরা খেলোয়াড়। স্মিথও তাই। দু'জনের সাথে ড্রেসিংরুম শেয়ার করাটা দারুণ হবে।"

এদিকে নিলামের আগের দিন ধোনিকে পুনের অধিনায়কত্বে পদ হারাতে হয়েছে। তার জায়গায় দলকে নেতৃত্ব দেবেন স্মিথ। জানা গেছে, ফ্র্যাঞ্চাইজির ঊর্ধ্বতনদের সঙ্গে যোগাযোগ রক্ষা না করায় ধোনিকে সরানো হয়েছে। এমতাবস্থায় এই দুই তারকার সঙ্গে যুক্ত হচ্ছেন আরেক তারকা বেন স্টোকস।

নিলামে নিজের দর দেখে চোখ ছানাবড়া স্টোকসের। বলেন, "এটি জীবন বদলে দেওয়া অংক। এ ব্যাপারে বলার কোনো ভাষা নেই। রাত সাড়ে ৩টায় অ্যালার্ম দিয়ে আইপিএলের নিলাম দেখতে উঠেছিলাম। লাইভ স্ট্রিমিংয়ে সমস্যা হওয়ায় টুইটারে দেখি। আমার নিলাম শেষে ঘুমিয়ে পড়ি।"


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর