Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:০০
বান্ধবীকে রোনালদোর হুঁশিয়ারি!‌
অনলাইন ডেস্ক
বান্ধবীকে রোনালদোর হুঁশিয়ারি!‌
সংগৃহীত ছবি

বান্ধবীই হোক বা স্ত্রী, তাদের সামনে দাঁড়ালে অনেক কঠোর পুরুষ মানুষেরও মুখের ভাষা হারিয়ে যায়। সেখানে তিনি কি না হুঁশিয়ারি দিলেন বান্ধবীকে।

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাহস আছে, বলতেই হবে। সবে মাত্র কয়েক মাস হয়েছে প্রেমের বয়স। এখনও পুরোপুরি সেই সম্পর্ক মজবুত হয়নি। অথচ তিনি কি না এত বড় ঝুঁকি নিয়ে বসলেন। ‌

রডরিগুয়েজ যাই করে থাকুন, প্রতিপক্ষ তো নন। ‌ তাহলে হঠাৎ করে কেন বান্ধবী জিওরজিনা রডরিগুয়েজকে হুঁশিয়ারি দিতে গেলেন। জানা গেছে, রোনালদোর বান্ধবী রডরিগুয়েজ অন্য এক পুরুষের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছিলেন। ওই অপরিচিত ব্যক্তির নাম ক্যালাডস। ইনস্টাগ্রামে সেই ছবিটি পোস্ট করেন রডরিগুয়েজ।

ব্যস, আর যায় কই। রোনালদো ছবিটি দেখা মাত্রই মন্তব্য করেন, ‘‌সুইদাদো’‌। স্প্যানিশ এই শব্দের বাংলা করলে দাঁড়ায়, ‘‌সাবধান’‌।  

সি আর সেভেনের এই মন্তব্য দেখে চমকে যাওয়ারই কথা। গিয়েওছিলেন হয়ত কেউ কেউ। তাহলে তিনি চটে গেছেন কিনা এমন প্রশ্ন সবে যখন মনের কোণে আসতে শুরু করেছে, ঠিক তখনই তিনটি হাসি মুখের ‘ইমোজি’‌ পোস্ট করেন।  

আর তা দেখার জানা গেল আসল রহস্য। রডরিগুয়েজের পাশে ওই অপরিচিত পুরুষ আর কেউ নন, তারই বন্ধু। রোনালদো ‘‌ইমোজি’‌ পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন, তিনি নিছকই রসিকতা করছিলেন। আসলে প্রেমে পড়লে এমন একটু–আধটু দুষ্টুমি, খুনসুটি চলে।

 

বিডি-প্রতিদিন/ ২৪ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow