Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

ঢাকা, সোমবার, ২০ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ০১:৩৮ অনলাইন ভার্সন
রেফারিং নিয়ে দ্বন্দে পিকে-‌রামোস!‌
অনলাইন ডেস্ক
রেফারিং নিয়ে দ্বন্দে পিকে-‌রামোস!‌
ফাইল ছবি

রবিবার রাতে লা লিগায় ভিলারিয়েলের বিরুদ্ধে ৩-২ গোলে জেতা ম্যাচে রোনালদোর পেনাল্টি গোল নিয়ে দানা বেঁধেছিল বিতর্ক। অধিনায়ক ব্রুনো সোরিয়ানোর হাতে বল লেগেছে এই অভিযোগে রেফারি ভিলারিয়েলের বিরুদ্ধে পেনাল্টি দেন।

 

এতে ক্ষিপ্ত হয়ে ভিলারিয়েল কোচ ফ্রান এক্সরিবা ও অতিরিক্ত ফুটবলার রবার্তো সালডাডো রেফারির সিদ্ধান্তের তীব্র প্রতিবাদ করায় তাদের দুজনকেই ডাগ-‌আউট থেকে বার করে দেওয়া হয়। ম্যাচের এই বিতর্কিত ঘটনার রেশ গড়ায় মাঠের বাইরেও।  

রিয়ালকে পেনাল্টি উপহার দিয়েছেন রেফারি এই মন্তব্য করার পাশাপাশিই নিজস্ব টুইটার অ্যাকাউন্টে বার্সেলোনার তারকা উইংব্যাক জেরার্ড পিকে লেখেন, ‘‌রিয়েলকে অন্যায্য সুবিধা পাইয়ে দিয়েছেন রেফারি। ’‌ পিকের এই বার্তায় ছিল স্পষ্ট ইঙ্গিত, রিয়ালের প্রতি পক্ষপাতিত্ব করা হচ্ছে।

স্পেনের জাতীয় দলের সতীর্থের এমন বক্তব্যে ক্ষুব্ধ হয়েছেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। ক্লাবের ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে এই বর্ষীয়ান তারকা বলেছেন, ‘‌আমি মনে করি না যে রেফারিরা এভাবে কোনও দলকে কিছু পাইয়ে দিতে পারেন বা কেড়ে নিতে পারেন বলে। বরং উল্টোটাই হয়। ওরা মাঠের মধ্যে বাঁশি মুখে সর্বদা নিরপেক্ষ থাকার চেষ্টাটাই করে যান। ’‌‌       ‌

 

বিডি-প্রতিদিন/ ১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৫

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow