Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১ মার্চ, ২০১৭ ০৫:১৫ অনলাইন ভার্সন
আপডেট : ১ মার্চ, ২০১৭ ০৯:০২
টাইগারদের বিপক্ষে শ্রীলঙ্কা দলে পুষ্পকুমারা চমক
অনলাইন ডেস্ক
টাইগারদের বিপক্ষে শ্রীলঙ্কা দলে পুষ্পকুমারা চমক
মালিন্দা পুষ্পকুমারা

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। সেই একাদশে চমক হিসেবে রয়েছে ২৯ বছর বয়সী মালিন্দা পুষ্পকুমারা।

আন্তর্জাতিক ক্রিকেটে এখনও অভিষেক হয়নি এই বাঁ-হাতি স্পিনারের। তবে বাংলাদেশের বিপক্ষে টেস্ট দিয়েই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ক্যারিয়ারের সূচনা করতে পারেন তিনি।

মালিন্দা পুষ্পকুমারা ঘরোয়া ক্রিকেটে দারুণ নৈপুণ্য দেখিয়েছেন। প্রথম শ্রেণিতে ৯৯ ম্যাচ খেলে সবমিলিয়ে ৫৫৮ উইকেট নিয়েছেন ২৪ বছর  বয়সী এই ক্রিকেটার। তার ব্যাপারে বোর্ডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয় টেস্টে পুস্পাকুমারাকে জায়গা দেওয়া হয়েছে। ২০১২ সালে প্রথমবারের মতো সে ‘এ’ দলের হয়ে খেলতে গিয়ে আলোচনায় আসে। সেখানকার পারফরম্যান্সের ধারাবাহিকতায় ২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে ‘এ’ দলে জায়গা পায়।  

শ্রীলঙ্কার টেস্ট দল : রঙ্গনা হেরাথ (অধিনায়ক), দিমুথ করুনারত্নে, নিরোশান ডিকওয়েলা, উপুল থারাঙ্গা, ধনঞ্জয় ডি সিলভা, কুশাল মেন্ডিস, আসেলা গুনারত্নে, দিনেশ চান্দিমাল, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, নুয়ান প্রদীপ, ভিকুম সঞ্জয় বান্দারা, দিলরুয়ান পেরেরা, লাকশান সান্দাকান, মালিন্দা পুষ্পকুমারা।

 

বিডি-প্রতিদিন/ ১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৭

আপনার মন্তব্য

up-arrow