Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ২ মার্চ, ২০১৭ ০১:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ২ মার্চ, ২০১৭ ০৩:৪৭
নিজ দেশেই এভাবে অসম্মানিত ধোনি!
অনলাইন ডেস্ক
নিজ দেশেই এভাবে অসম্মানিত ধোনি!

ভারতের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে কীভাবে এটা করতে পারল বিসিসিআই? যে অধিনায়ক নিজেকে নিংড়ে দিয়েছেন ভারতের জন্য, যে নেতা খেলোয়ার এনে দিয়েছেন একাধিক বিশ্বকাপ, সেই ধোনির সঙ্গেই কিনা এমন করল দেশটির বোর্ডের ওয়েবসাইট!

ভারতের সফলতম অধিনায়কের সঙ্গে এমনটা কেন যে করা হল, তা চিন্তার অতীত। বুধবার বিজয় হাজারে ট্রফিতে ঝাড়খণ্ডের বিরুদ্ধে নেমেছিল সৌরাষ্ট্র।

ম্যাচে অল্প রান হয় ঠিকই। ধোনির মস্তিষ্কের কাছে শেষমেশ হার মানে সৌরাষ্ট্র। ম্যাচ চলাকালীনই ধোনি অসম্মানের শিকার হন। একে অসম্মানই বলা চলে। অন্য কোনভাবে এই ঘটনাকে ব্যাখ্যা করা যায় না।

তখন ইডেনে ব্যাট করছিল ঝাড়খণ্ড। তাদের ইনিংসের অষ্টম উইকেট চলে যায়। স্কোরবোর্ড বলছে ১৮.৫ ওভারে ঝাড়খণ্ডের রান ১০৯। মাহির দলের ব্যাটসম্যান রাহুল শুক্ল এগারো বল খেলার পরে একটি রানও তুলতে পারেননি। শৌর্য সানন্দিয়ার বলে বোল্ড হয়ে যান রাহুল। বিসিসিআই-এর ঘরোয়া অফিসিয়াল টুইটার অন্য তথ্য তুলে ধরে তখন। সেখানে লেখা হয়, ধোনি ২২ বল খেলে ২১ রান করে আউট হন। এতো গেল বিসিসিআই-এর ঘরোয়া অফিসিয়াল টুইটারের ভুল। বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট বিসিসিআই.টিভি পোস্ট করে ঝাড়খণ্ড ১০৮ রানে অষ্টম উইকেট হারিয়েছে। আরও লেখা হয়, ১৮.৫ ওভারে ধোনি আউট হন। আসলে তখন ঝাড়খম্ডের স্কোর ছিল আট উইকেটে ১০৯।

এর কিছু ক্ষণ পরে বিসিসিআই তাদের ঘরোয়া টুইটারে আরও ভুল করে বসল। ২০ ওভারের পরে সেখানে দেখানো হয়েছে ঝাড়খণ্ড ১১১ রানে আট উইকেট হারিয়ে বসেছে। বরুণ অ্যারন ৬ বলে ২ রানে ব্যাট করছেন তখন। তাঁকে সঙ্গত করছেন শুক্লা। ১১ বলে খেলে শুক্লার রান তখন ১। কিন্তু ঘটনা হল, ঝাড়খণ্ডের অধিনায়ক ধোনি তখনও ব্যাটিং করে চলেছেন। ২৩ রানে ক্রিজে রয়েছেন মাহি। ভারতের প্রাক্তন অধিনায়কের সঙ্গে ক্রিজে তখন বরুণ অ্যারন। শুক্লা বহু আগে ড্রেসিং রুমে ফিরে গিয়েছেন। সূত্র: এবেলা।

 বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow