Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৩ মার্চ, ২০১৭ ০২:১১ অনলাইন ভার্সন
বিরাটদের সঙ্গে অনুশীলনে রোহিত
অনলাইন ডেস্ক
বিরাটদের সঙ্গে অনুশীলনে রোহিত
সংগৃহীত ছবি

জাতীয় দলে ফেরার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন রোহিত শর্মা। চোট সারিয়ে তিনি এখন সুস্থ।

বিজয় হাজারে ট্রফিতে মুম্বাইয়ের হয়ে মাঠে নামতে চলেছেন। কোচ অনিল কুম্বলে দায়িত্বে আসার পর নিয়মই হয়ে গেছে, চোট পাওয়া ক্রিকেটার সুস্থ হওয়ার পরে ঘরোয়া ক্রিকেটের ম্যাচ খেলে তাকে জাতীয় দলে ফিরতে হবে।  

ওপেনার সমস্যা রয়েই গিয়েছে ভারতের। শিখর ধাওয়ান ছন্দে নেই। তাই তিনি দলে সুযোগ পাচ্ছেন না। রোহিতের ছিল চোট। হাতে বিকল্প শুধু মুরলী বিজয় এবং লোকেশ রাহুল। কিন্তু দু’‌জনেই পুণে টেস্টে দলকে নিরাস করেছেন। যার ফলে ওপেনিং জুটি নিয়ে ভাবতেই হচ্ছে বিরাট কোহলিকে।

যা পরিস্থিতি তাতে তৃতীয় টেস্টের আগে দলে ফেরা সম্ভব নয় রোহিতেরও। তাই বিজয়–রাহুল জুটিতেই ভরসা রাখতে হবে কোহলিকে।
 
রোহিত যদি তৃতীয় টেস্টে ফেরেন, তাহলে‌ ওপেনিংয়ে তাকে রাখা যাবে না। মিডল অর্ডারে রাহানে রয়েছেন। তাকে সরানো যাবে না। জাদেজা বোলিং অলরাউন্ডার হিসেবে থাকবেন। দল নির্বাচন করতে গিয়ে তাই বিপাকে কুম্বলে। এমনিতেই দ্বিতীয় টেস্টে করুণ নায়ারের নাম হালকাভাবে হলেও উঠে আসছে।  

এদিকে রোহিত শর্মা কিন্তু বসে নেই। চলে এসেছেন বেঙ্গালুরুতে ভারতীয় দলের অনুশীলনে। মুম্বাইয়ের সতীর্থ রাহানের সঙ্গে প্রস্তুতিও সারলেন। বাকিদের সঙ্গে গল্পও করলেন। দলে ঢোকার ইঙ্গিত পেয়ে গিয়েছেন বলেই হয়তো সতীর্থদের সঙ্গে দেখা করে গেলেন। ক্যাচিংয়ের পাশাপাশি কিছুক্ষণ ব্যাটিং অনুশীলনও সেরেছেন। ‌‌

 


বিডি-প্রতিদিন/ ৩ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৫

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow