Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ৪ মার্চ, ২০১৭ ১১:৫১ অনলাইন ভার্সন
আপডেট : ৪ মার্চ, ২০১৭ ১১:৫৮
মরগানের শতকে ওয়েস্ট ইন্ডিজকে হারাল ইংল্যান্ড
অনলাইন ডেস্ক
মরগানের শতকে ওয়েস্ট ইন্ডিজকে হারাল ইংল্যান্ড

অ্যান্টিগায় তিন ম্যাচ ওয়ান্ডে সিরিজের প্রথমটিতে ওয়েস্ট ইন্ডিজকে ৪৫ রানে হারিয়ে এগিয়ে গেল ইংল্যান্ড। ইয়ন মরগানের সেঞ্চুরিতে ইংলিশদের ২৯৬ রানের জবাবে ২৫১-তে থামে ক্যারিবীয়রা।

একই গ্রাউন্ডে রবিবার (৫ মার্চ) দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে।

অ্যান্টিগার নর্থ সাউন্ডে স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে টস জিতে ইংল্যান্ডকে ব্যাট করার আমন্ত্রণ জানান ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জ্যাসন হোল্ডার। শেষ ওভারে রানআউটের শিকার মরগানের সেঞ্চুরির সুবাদে ছয় উইকেট হারিয়ে ২৯৭ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় ইংলিশরা। তার ১০৭ রানের ইনিংসে ছিল ১১টি চার ও ২টি ছক্কার মার।

এছাড়া ওপেনার স্যাম বিলিংস ৫২ ও বেন স্টোকসের ব্যাট থেকে আসে ৫৫। ৩১ রানে অপরাজিত থাকেন মঈন আলী। দু’টি করে উইকেট নেন শেনন গ্যাব্রিয়েল ও অ্যাশলে নার্স। বাকি উইকেটটি লেগস্পিনার দেবেন্দ্র বিশুর।

জবাবে ২৯৭ রানের লক্ষ্যে খেলতে নেমে ৪৭.২ ওভারে ২৫১ রানেই অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। মিডল অর্ডারে শাই হোপ, জ্যাসন মোহাম্মেদ এবং জোনাথন কার্টারের নিদারুণ চেষ্টার পরও ৪৫ রানে হারতে হলো ওয়েস্ট ইন্ডিজকে। জ্যাসন মোহাম্মেদ সর্বোচ্চ ৭২ রান করেন ৯১ বলে। ৪৭ বলে ৫২ রান করেন জোনাথন কার্টার। আর ৩৮ বলে ৩১ রান করেন শাই হোপ। ২১ রান করে করেন এভিন লুইস আর অ্যাশলে নার্স। কার্লোস ব্র্যাথওয়েট করেন ১২ বলে ১২ রান।

ক্রিস উকস ও লিয়াম প্লাঙ্কেট চারটি করে উইকেট দখল করেন। লেগস্পিনার আদিল রশিদ নেন একটি।

বিডি প্রতিদিন/৪ মার্চ ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

up-arrow