Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ মার্চ, ২০১৭ ১৩:০৯ অনলাইন ভার্সন
আপডেট : ৫ মার্চ, ২০১৭ ১৩:১৫
রোনালদোকে ছাড়াই রিয়ালের দুর্দান্ত জয়
অনলাইন ডেস্ক
রোনালদোকে ছাড়াই রিয়ালের দুর্দান্ত জয়
সংগৃহীত ছবি

লা লিগায় নিজেদের সর্বশেষ ম্যাচে লাস পালমাসের বিপক্ষে কোনোমতে নিজেদের হার এড়িয়েছিল রিয়াল মাদ্রিদ। শেষমুহূর্তে জোড়া গোল করে সেই ম্যাচে খেলায় সমতা ফিরিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো।

তাই নিজেদের থেকে অপেক্ষাকৃত দুর্বল ক্লাব এইবারের বিপক্ষে হয়তো কিছুটা শঙ্কা নিয়েই খেলা দেখতে বসেছিলেন রিয়ালের সমর্থকরা। কারণ রিয়ালকে মাঠে নামতে হয় তাদের তারকা ফুটবলার রোনালদোকে ছাড়াই।

কিন্তু রোনালদোর অভাব দারুণভাবে পূরণ করেছেন করিম বেনজেমা, হামেস রদ্রিগেজরা। তাদের দারুন নৈপুণ্যে শেষ পর্যন্ত রিয়াল ম্যাচটি জিতেছে ৪-১ গোলের ব্যবধানে। জোড়া গোল করেছেন বেনজেমা। রদ্রিগেজ ও মার্কো অ্যাসেনসিও করেছেন একটি করে গোল।

১৪ ও ২৫ মিনিটের মাথায় পরপর দুটি গোল করেছিলেন বেনজেমা। ২৯ মিনিটে রদ্রিগেজ করেছিলেন ম্যাচের তৃতীয় গোল। আর দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটের মাথায় রিয়ালের চতুর্থ গোলটি এসেছে অ্যাসেনসিওর পা থেকে। ৭২ মিনিটে এইবারের পক্ষে সান্ত্বনাসূচক একটি গোল করতে পেরেছেন রুবেন পেনা।

দারুণ এ জয়ের ফলে দ্বিতীয় স্থানে থাকা রিয়ালের সংগ্রহ ৫৯ পয়েন্ট। রিয়াল অবশ্য বার্সেলোনার চেয়ে একটি ম্যাচ কম খেলেই আছে দ্বিতীয় স্থানে। ২৬ ম্যাচ শেষে ৬০ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে সবার ওপরে।

 

বিডি-প্রতিদিন/ ৫ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১১

আপনার মন্তব্য

up-arrow