Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ মার্চ, ২০১৭ ১৫:২২ অনলাইন ভার্সন
আপডেট : ৭ মার্চ, ২০১৭ ১৫:২৮
চান্দিমালকে ফেরালেন 'কাটার মাস্টার'
অনলাইন ডেস্ক
চান্দিমালকে ফেরালেন 'কাটার মাস্টার'

গল টেস্টর প্রথম ইনিংসে প্রস্তুতি ম্যাচের পুনরাবৃত্তি ঘটতে দিলেন না কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। প্রস্তুতি ম্যাচে অপরাজিত ১৯০ রান করা দিনেশ চান্দিমালকে মাত্র ৫ রানেই সাজঘরে ফেরত পাঠিয়েছেন বাঁ-হাতি এই পেসার।

দীর্ঘদিন ইনজুরির ধকল কাটিয়ে টেস্ট ক্রিকেটে ফেরা মুস্তাফিজ দিনের শুরু থেকে ছন্দে ছিলেন না। বল ঠিক লাইনে যাচ্ছিল না। ধীরে ধীরে অবশেষে স্বরুপে দেখা দিচ্ছেন মুস্তাফিজ। চান্দিমালকে আউট করা বলটি ছিল দ্য ফিজের বিখ্যাত অফ কাটার। তাতে বোকা বনে গিয়ে গালি অঞ্চলে ফিল্ডিংরত মেহেদী মিরাজের হাতে ক্যাচ দেন চান্দিমাল।  

এর আগে ১৫ রানেই প্রথম উইকেট হারায় স্বাগতিক শ্রীলঙ্কা। শুভাশিস রায়ের দুর্দান্ত এক বলে উপল থারাঙ্গার স্টাম্প ছত্রখান হয়ে যায়। আউট হওয়ার আগে ৪ রান করেছিলেন তিনি। শুভাশিসের পরের বলটিতেও কুশল মেন্ডিসের বিরুদ্ধে জোরালো আবেদন হয়েছিল। স্টাম্পের বাইরের বলে খোঁচা দিয়ে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছিলেন কুশল মেন্ডিস। কিন্তু টিভি রিপ্লেতে দেখা যায় বলটি ছিল নো বল!
কুশল বেঁচে গেলেও মিরাজের হাত থেকে রেহাই পাননি ওপেনার দিমুথ করুণারত্নে। মিরাজের বলে বোল্ড হওয়ার আগে তিনি ৭৬ বলে ২ বাউন্ডারিতে ৩০ রান করেন। দলীয় ৬০ রানে দ্বিতীয় উইকেটের পতন ঘটে শ্রীলঙ্কার। আর চান্দিমালকে হারিয়ে দলীয় ৯২ রানে তৃতীয় উইকেট হারিয়েছে শ্রীলঙ্কা।  

আপনার মন্তব্য

up-arrow