Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৮ মার্চ, ২০১৭ ০৬:০৫ অনলাইন ভার্সন
আপডেট : ৮ মার্চ, ২০১৭ ০৮:১৬
নাপোলিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে রিয়াল
অনলাইন ডেস্ক
নাপোলিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে রিয়াল
সংগৃহীত ছবি

সার্জিও রামোসের জোড়া গোলে নাপোলিকে ছিটকে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠে গেছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার রাতে রিয়াল মাদ্রিদ স্বাগতিক নাপোলির মাঠে ম্যাচটি ৩-১ গোলে জয় লাভ করে।

 

দুই লেগ মিলিয়ে মাদ্রিদের জয়ের ব্যবধান দাড়া ৬-২। রিয়াল মাদ্রিদ নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বের্নাবেউয়ে শেষ ষোলোর প্রথম লেগেও একই ব্যবধানে জিতেছিল।

ঘরের মাঠে আজিকের ম্যাচের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকে নাপোলি। তারই ফল হিসেবে ড্রিস মের্টেন্সের গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল। সেই ১-০ ব্যবধানেই শেষ হয় প্রথমার্ধ।  

প্রথমার্ধের কোণঠাসা রিয়াল বিরতির পর স্বরূপে ফেরে। প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রেখে ষষ্ঠ মিনিটে টনি ক্রুসের কর্নারে হেডে বল জালে পাঠান অধিনায়ক রামোস। এরই সঙ্গে নাপোলির অ্যাওয়ে গোলের সুবিধাটাও শেষ হয়ে যায়।

এর ছয় মিনিট পর রামোসের আরেকটি চমৎকার হেডে শেষ আটের টিকেট নিশ্চিত করে ফেলে রিয়াল। এবার ডান দিক থেকে জার্মান মিডফিল্ডার ক্রুসের কর্নারে বুলেট হেডে দলকে এগিয়ে দেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

যোগ করা সময়ে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠোকেন বদলি নামা মোরাতা। বাঁ-দিক থেকে রোনালদোর শট গোলরক্ষক ঠেকানোর পর ফিরতি বল জালে পাঠান স্পেনের এই স্ট্রাইকার।

 

বিডি-প্রতিদিন/ ৮ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২১

আপনার মন্তব্য

up-arrow