Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

ঢাকা, সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ১১ মার্চ, ২০১৭ ১৭:৩৫ অনলাইন ভার্সন
আপডেট :
বিরাটের ইচ্ছে অনুযায়ী পিচ হবে না রাঁচিতে
অনলাইন ডেস্ক
বিরাটের ইচ্ছে অনুযায়ী পিচ হবে না রাঁচিতে
সংগৃহীত ছবি

রাঁচিতে অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার তৃতীয় টেস্ট শুরুর আগেই পিচ নিয়ে শুরু হয়ে গিয়েছে বিতর্ক। সেই বিতর্ক আরও বাড়িয়ে দিয়েছেন পিচ প্রস্তুতকারক।

তিনি জানিয়েছেন, ‘‌কোহলির ইচ্ছে মতোই পিচ বানাব’‌। তবে কিউরেটরের এই বক্তব্য ঝাড়খন্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে অবশ্য এ খবর মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন।  

ঝাড়খন্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের চিফ কিউরেটর এসবি সিং জানিয়েছেন, ‘‌একথা ঠিক আমরা তিনটি পিচ বানিয়েছি। নম্বর ৪, ৫ এবং ৭। কিন্তু আমি একবারের জন্যও বলিনি, কোহলিই ঠিক করে দেবেন কোন পিচে খেলা হবে। ’‌ 

এদিকে অস্ট্রেলীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, তিনটি পিচ তিন ধরণের। তারমধ্যে যে পিচটা পছন্দ হবে কোহলির সেটাই খেলার জন্য বেছে নেওয়া হবে। অস্ট্রেলীয় সংবাদপত্রে এসবি সিংয়ের উদ্বৃতি উল্লেখ করেই বলা হয়েছিল। কিন্তু অসি মিডিয়ার দাবি এখন অস্বীকার করছেন চিফ কিউরেটর।

 

ঝাড়খন্ড রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব দেবাশিস চক্রবর্তী বলেছেন, ‘‌এই স্টেডিয়ামে মোট ৯টা পিচ আছে। আমরা তার মধ্যে তিনটে পিচ তৈরি করেছি। এই টেস্ট ম্যাচের কথা ভেবেই। কর্তারা এখানে পৌঁছেই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন, কোন পিচে খেলা হবে সে ব্যাপারে। রাঁচিতে এই প্রথমবার টেস্ট ক্রিকেটের আসর বসছে। আমরা চাই, খেলা পাঁচ দিন ধরেই হোক। ’‌   ‌
 


বিডি-প্রতিদিন/ ১১ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১১

আপনার মন্তব্য

up-arrow