Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ০৯:১১ অনলাইন ভার্সন
আপডেট : ১২ মার্চ, ২০১৭ ১০:১৬
স্লেজিংয়ে আপত্তি ডেভিড ওয়ার্নারের!
অনলাইন ডেস্ক
স্লেজিংয়ে আপত্তি ডেভিড ওয়ার্নারের!
ফাইল ছবি

অজি ওপেনার ডেভিড ওয়ার্নারকে বলা হয় অস্ট্রেলিয়া দলের ‘স্লেজ-মাস্টার’। স্লেজিংয়ের জন্য ম্যাচ রেফারির ধমক অনেকবার শুনেছেন।

বহুবার জরিমানা দিতে হয়েছে মাঠের মধ্যে তার এই অতি আগ্রাসন দেখানোর জন্য।

তবে রাতারাতিই যেন পাল্টে গেছেন ডেভিড ওয়ার্নার। চলতি সিরিজে ভারতীয় ক্রিকেটারেরা যতই তাকে স্লেজ করুক, তিনি পাল্টা বাগযুদ্ধে জড়াতে চান না। ভারতীয় বোর্ডের সরকারি ওয়েবসাইটে চেতেশ্বর পূজারা এবং  অশ্বিনের একটি ভিডিও আলাপচারিতা নিয়ে এখন উত্তাল ক্রিকেট দুনিয়া। সেই ভিডিওতে অশ্বিন এবং পূজারা রীতিমতো মজা করেছেন অস্ট্রেলীয়দের স্লেজ করা নিয়ে। তাচ্ছিল্যের ভঙ্গিতে তারা এটাও জানাতে ভোলেননি যে, ওয়ার্নার ব্যাট করতে এলেই পূজারা কী ভাবে তাকে মনে করিয়ে দেন যে, তুমি তো আবার অশ্বিনের বলেই আউট হবে।

অস্ট্রেলীয় মিডিয়ার সঙ্গে এ নিয়ে কথা বলতে গিয়ে ওয়ার্নার জানালেন, তিনি পাল্টা স্লেজ করার কথা ভাবছেন না। অশ্বিনের বিরুদ্ধেও নিজের মনোভাব পাল্টাবেন না তিনি।

ওয়ার্নার বলেছেন, ‘‘না, সুইচ হিট মারতে গিয়ে মিস করলে এলবিডব্লিউ দিয়ে দিতে পারে। আমার মনে হয় রিভার্স সুইপ ভাল অস্ত্র হতে পারে। অশ্বিন খুব ভাল বোলার। অনেক উইকেট পেয়েছে ভারতে। আমাকে উত্তর দিতে হবে। ’’

তবে বেঙ্গালুরুতে ‘ডিআরএসগেট’ উত্তর দু’দলের মধ্যে শান্তি রক্ষার চেষ্টা হলেও তিক্ততার ছোঁয়া যে থেকেই গিয়েছে, ওয়ার্নারের কথায় তা প্রমাণিত। বাঁ হাতি ওপেনার পরিষ্কারই বলে দিয়েছেন, ভারতীয়রা যে ভাবে মাঠের ব্যাপারকে মাঠের বাইরে টেনে নিয়ে গিয়েছেন, সেটা তারা করতেন না।

 

বিডি-প্রতিদিন/ ১২ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

আপনার মন্তব্য

up-arrow