Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭

ঢাকা, শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৩:৫৫ অনলাইন ভার্সন
আপডেট :
দ্রাবিড়কে দিল্লির কোচের পদ ছাড়ার নির্দেশ
অনলাইন ডেস্ক
দ্রাবিড়কে দিল্লির কোচের পদ ছাড়ার নির্দেশ
ফাইল ছবি

আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের কোচ রাহুল দ্রাবিড়কে তার পদ ছাড়তে নির্দেশ দিল ভারতীয় বোর্ডের ৪ সদস্যের বিশেষ কমিটি। ছুদিন পর থেকেই আইপিএল শুরু।

তার আগেই রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে ‘কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর’ এমন কড়া পদক্ষেপ নেওয়া নিয়ে জল্পনা এখন তুঙ্গে।

শনিবার ভারতীয় বোর্ড সূত্র থেকে জানা গেছে, বর্তমানে ভারতীয় অনূর্ধ্ব–১৯ এবং ভারত ‘এ’ দলের কোচ রাহুল দ্রাবিড় আইপিএলে বিশেষ কোনও ফ্রাঞ্চাইজির কোচের দায়িত্বে থাকলে সেটা স্বার্থের সংঘাতের পর্যায়ে পড়ে যাচ্ছে। সেই কারণে দ্রুত দ্রাবিড়কে দিল্লি ডেয়ারডেভিলসের কোচের পদ থেকে সরে যেতে বলা। না ‌হলে ভারতের অনূর্ধ্ব–১৯ এবং ভারত ‘এ’ দলের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে তাকে।

চার সদস্যের কমিটির চার সদস্য বিক্রম লিমায়, বিনোদ রায়, রামচন্দ্র গুহ এবং ডায়না এজুলজিরা মনে করছেন দ্রাবিড় দিল্লি ডেয়ারডেভিলসের কোচ থাকলে চারদিক থেকেই কথা উঠবে। আঙুল উঠবে বোর্ডের বিশেষ কমিটির দিকেও।  

তবে দ্রাবিড় পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, ভারতীয় বোর্ডের সঙ্গে যখন তার চুক্তি হয়েছিল তখন চুক্তিপত্রে এমন কোনও নির্দেশিকা ছিল না যে, আইপিএলে তিনি কোনও ফ্র্যাঞ্চাইজির হয়ে কাজ করতে পারবেন না। এখন এমন সিদ্ধান্ত বোর্ড নিলে তাঁর চূড়ান্ত আর্থিক ক্ষতি হয়ে যাবে। সেটা বোর্ডের ভেবে দেখা দরকার। তাহলে তাকে প্রয়োজনমতো আর্থিক সুবিধে দেওয়া উচিত বোর্ডের।

 


বিডি-প্রতিদিন/ ১২ মার্চ, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-২০

আপনার মন্তব্য

up-arrow