Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭

ঢাকা, শনিবার, ১৯ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ মার্চ, ২০১৭ ১৪:৪৮ অনলাইন ভার্সন
আপডেট : ১২ মার্চ, ২০১৭ ১৯:০৮
বাংলাদেশের শততম টেস্টকে ঘিরে লঙ্কানদের জমকালো আয়োজন
অনলাইন ডেস্ক
বাংলাদেশের শততম টেস্টকে ঘিরে লঙ্কানদের জমকালো আয়োজন

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন শ্রীলঙ্কায়। গল টেস্টের পর সামনে এখন কলম্বো টেস্ট।

আগামী ১৫ মার্চ কলম্বোর পি সারা ওভালে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও বাংলাদেশের শততম টেস্ট ম্যাচ। ঐতিহাসিক এই ম্যাচকে স্মরণীয় করে রাখতে বিশেষ আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  পিছিয়ে নেই শ্রীলঙ্কা ক্রিকেটও (এসএলসি)। বাংলাদেশের শততম টেস্টকে ঘিরে জমকালো আয়োজন থাকছে লঙ্কানদের।

এ ব্যাপারে গল টেস্টের শেষ দিন লঙ্কান ক্রিকেট বোর্ড প্রধান থিলাঙ্গা সুমাথিপালা বলেন, ‘আমরা বাংলাদেশের একশতম টেস্টটি আয়োজন করতে পেরে খুশি ও গর্বিত। ম্যাচের দিন সকালে দুই দলের বোর্ড সভাপতি এখানে অতিথি হয়ে আসবেন। অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়দের আমরা ম্যাচের শুরুতে মেডেল উপহার দেব। আমরা দুই দলের জন্য রাতে ডিনারের আয়োজন করছি। সেই সঙ্গে আমরা পাঁচ’শ শিশুদের ম্যাচটি দেখার আমন্ত্রণ জানিয়েছি। ’ শ্রীলঙ্কা ক্রিকেট বাংলাদেশের এই ঐতিহাসিক টেস্টটি আয়োজনের কোনো কমতি রাখবে না বলেও জানান তিনি।  

এদিকে, বিসিবির পক্ষ থেকেও নেওয়া হচ্ছে নানা উদ্যোগ। শততম এই টেস্টে দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের জন্য থাকছে স্মারক ক্যাপ, ক্রেস্ট ও ব্লেজার। যাতে লেখা থাকবে ‘শততম টেস্ট’। আরও থাকছে বিশেষ স্যুভেনির।
বাংলাদেশের ঐতিহাসিক শততম টেস্টের বিশেষ আয়োজনে অংশ নিতে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন মঙ্গলবার শ্রীলঙ্কায় পৌঁছাবেন। সঙ্গে থাকবেন বিসিবির পরিচালকবৃন্দ।

আপনার মন্তব্য

up-arrow