Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭

ঢাকা, রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৭ ০৮:৪১ অনলাইন ভার্সন
নেইমারবিহীন বার্সার হার
অনলাইন ডেস্ক
নেইমারবিহীন বার্সার হার

চ্যাম্পিয়ন্স লিগের সর্বশেষ ম্যাচে ইতিহাস গড়ে প্রত্যাবর্তন। অথচ লা লিগায় সেই বার্সেলোনাকে ২-১ গোলে হারিয়ে দিল পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা দেপোর্তিভো লা করুনা।

লিগে টানা ছয় জয় ও টানা ১৯ ম্যাচ অপরাজিত থাকার পর হারল এনরিকের দল। এই ম্যাচে ছিলেন না গত চ্যাম্পিয়ন লিগ ম্যাচের নায়ক ব্রাজিলিয়ান তারকা নেইমার।  

রবিবার প্রতিপক্ষের মাঠে পুঁচকে দেপোর্তিভোর বিপক্ষে বার্সেলোনার শুরুটাও ছিল দারুণ। বেশ কয়েকটি আক্রমণে গোলের সুযোগ তৈরি হলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাওয়া যাচ্ছিল না। অন্যদিকে পাল্টা আক্রমণে ৩৯ মিনিটে এগিয়ে যায় স্বাগরিতকরা। হোসেলুর দুর্দান্ত শট ডান দিকে ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে সে যাত্রায় দলকে বাঁচান বার্সা গোলরক্ষক। তবে এই কর্নারেই গোলমুখে জটলার মধ্যে বল পেয়ে জালে পাঠান স্পেনের ফরোয়ার্ড হোসেলু।

তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি দেপোর্তিভো। বিরতির পর প্রথম মিনিটেই সমতায় বার্সাকে সমতায় ফেরান উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

৭৩তম মিনিটে স্প্যানিশ ডিফেন্ডার আলেহান্দ্রোর জোরালো হেড ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। কিন্তু এবারও ফিরতি কর্নারে হেডে দলকে ফের এগিয়ে দেন স্পেনের মিডফিল্ডার আলেক্স গার্সিয়া।

বিডি-প্রতিদিন/১৩ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow