Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৩ মার্চ, ২০১৭ ০৮:৫৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ মার্চ, ২০১৭ ১১:০৩
বার্সাকে হটিয়ে ফের শীর্ষে রিয়াল
অনলাইন ডেস্ক
বার্সাকে হটিয়ে ফের শীর্ষে রিয়াল

দোপোর্তিভো লা করুনার কাছে ২-১ গোলে হারের পর শীর্ষস্থান পুনরুদ্ধারের সুযোগ ছিল রিয়াল মাদ্রিদের সামনে। হিসাব অনুযায়ী, রাতে রিয়াল বেতিসকে ২-১ গোলে হারিয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে জিনেদিন জিদানের দল।

রবিবার সান্তিয়াগো বের্নাবেউয়ে রিয়াল বেতিসের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। শুরুটা ভালো হলেও গোলরক্ষকের ভুলে ২৫তম মিনিটে পিছিয়ে পড়ে রিয়াল মাদ্রিদ। সানাবরিয়ার নীচু শট সহজে তালুবদ্ধ করতে না পেরে শুয়ে পড়ে বলের গতি কমান রিয়াল গোলরক্ষক কেইলর নাভাস। তবে দ্বিতীয় প্রচেষ্টায় ধরতে গিয়ে উল্টো আঙুলের টোকায় আত্মঘাতী গোল করে বসেন তিনি। তবে ৪১তম মিনিটে মার্সেলোর দারুণ ক্রস থেকে গোল করে স্বাগতিকদের সমতায় ফেরান পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এবারের লিগে এটি তার ১৯তম গোল।

বিরতির পর ৭৮তম মিনিটে ডিফেন্ডার ক্রিশ্চিয়ানো পিচ্চিনি দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় রিয়াল বেতিস। তিন মিনিট পর  টনি ক্রুসের কর্নার থেকে হেডে বল জালে পাঠান রামোস।  

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকলেও এই জয়ে ২৬ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরল রিয়াল। অন্যদিকে, দেপোর্তিভোর মাঠে ২-১ গোলে হেরে যাওয়া বার্সেলোনা ২৭ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে এখন দ্বিতীয় স্থানে।

বিডি-প্রতিদিন/১৩ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow