Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৭ ১৬:৪১ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৭ ১৬:৪৪
পাকিস্তান দলে ফিরছেন সালমান বাট!
অনলাইন ডেস্ক
পাকিস্তান দলে ফিরছেন সালমান বাট!

আবারও পাকিস্তান দলে ফিরছেন লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ের 'মাস্টারমাইন্ড' সালমান বাট। ঘরোরা ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্সের সুবাদে পিসিবি তার ব্যাপারে নির্বাচকদের সবুজ সংকেত দিয়েছেন।

ফলে নির্বাচকেরা চাইলেই তাকে দলে নিতে পারেন। সব মিলিয়ে আগামী এপ্রিলে ওয়েস্ট ইন্ডিজে তিন ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে আবারও পাকিস্তান দলে ফিরতে পারেন এই বাঁহাতি ওপেনার। পিটিআইয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে হিন্দুস্থান টাইমস।  

২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসের ওই ফিক্সিংয়ে বাট ছাড়াও অভিযুক্ত হয়েছিলেন পেসার মোহাম্মদ আসিফ ও মোহাম্মদ আমির। এদের আমির শাস্তির মেয়াদ শেষ করে আগেই ক্রিকেটে ফিরেছেন। পাকিস্তান দলেও জায়গা করে নিয়েছেন তিনি। বর্তমান ৩২ বছর বয়সী বাটের শাস্তির মেয়ার শেষ হয় ২০১৫ সালের সেপ্টেম্বরে।  

বার্তা সংস্থা পিটিআইকে পিসিবির ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, ‘পিসিবি সবুজ সংকেত দিয়ে দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রাথমিক দল নিয়ে কোচ মিকি আর্থারের সঙ্গে প্রধান নির্বাচক ইনজামাম-উল হকের আলোচনায় বাটের নামটি খুব করে এসেছে। ’ সেই সূত্র আরও জানায়,  ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য অনুশীলন ক্যাম্পে বাটের ডাক পাওয়া প্রায় নিশ্চিত। এরপরই স্কোয়াডে ঢুকে পড়বেন সাবেক এই ওপেনার।


বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow