২৩ মার্চ, ২০১৭ ১১:২৬

জেনে নিন কোন কাজে অত্যন্ত কাঁচা 'মাস্টার ব্লাস্টার'

অনলাইন ডেস্ক

জেনে নিন কোন কাজে অত্যন্ত কাঁচা 'মাস্টার ব্লাস্টার'

ক্রিকেটপ্রেমীরা শচীন টেন্ডুলকারকে বলেন, 'ক্রিকেটের প্রভু।' আবার কেউ কেউ বলে থাকেন, 'জ্যাক অফ অল ট্রেডস, মাস্টার অফ ক্রিকেট।' ক্রিকেট বিশ্ব এভাবেই ব্যাখ্যা করে শচীন টেন্ডুলকারকে। কারণ ক্রিকেটের পাশাপাশি টেবিল-টেনিস, গল্ফেও তিনি বেশ সাবলীল। তবে, বাইশ গজে নানা রেকর্ডের মালিক হলেও একটি বিষয়ে কিন্তু মাস্টার ব্লাস্টার বেশ কাঁচা ছিলেন। আর ক্রিকেট ঈশ্বরের সেই দিকটিই তুলে ধরলেন সঞ্জয় মঞ্জরেকর।

মঙ্গলবার (২১ মার্চ) টুইটারে একটি ছবি পোস্ট করেছেন প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার। সেপিয়া এফেক্টের ছবিটি নয়ের দশকের। ছবিতে আরেক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রশান্ত বৈদ্যর পাশে দাঁড়িয়ে আছেন সঞ্জয়। তাহলে প্রসঙ্গ এসেই যায়, এর মধ্যে শচীন এলো কীভাবে? উত্তরে সঞ্জয় টুইট করে জানালেন, ক্যামেরার পিছনে ছিলেন শচীন। অর্থাৎ তিনিই ছবিটি তুলেছিলেন। কিন্তু দু’জনকে ছবিটির ঠিক মাঝখানে দেখা যাচ্ছে না। একদিকে বেশি সরে গিয়েছেন। আর তাই সঞ্জয় মজা করে বলেছেন, “শচীনের ক্যামেরার হাত খুব একটা দক্ষ নয়। ওর হাতে ব্যাটই বেশি মানায়।”

তবে অবসরের পর শচীনের ছবি তোলার দক্ষতা নিয়ে কিন্তু মোটেই প্রশ্ন তোলা যাবে না। কারণ মাঝেমধ্যেই মাস্টার ব্লাস্টারকে সোশ্যাল মিডিয়ায় ছবি ও সেলফি পোস্ট করতে দেখা যায়। আর সেগুলো কিন্তু একেবারেই কাঁচা হাতের কাজ বলে মনে হয় না। আর শচীনের ভক্তরা এভাবেই পাশে দাঁড়াচ্ছেন ক্রিকেট ঈশ্বরের। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর