২৪ মার্চ, ২০১৭ ১৩:০৭

বাংলাদেশের বিপক্ষে পেরেরার পরিবর্তে সিরিবর্ধনে

অনলাইন ডেস্ক

বাংলাদেশের বিপক্ষে পেরেরার পরিবর্তে সিরিবর্ধনে

শততম টেস্ট জয়ের মধ্য দিয়ে ১-১ সমতায় দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে টাইগারদের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। আর ওয়ানডে সিরিজ শুরুর আগে টাইগারদের আত্মবিশ্বাসে বাড়তি পারদ যোগাচ্ছে লঙ্কানদের মাটিতে নিজেদের সবশেষ ওডিআই সিরিজের সুখস্মৃতি। অন্যদিকে, শ্রীলঙ্কা শিবির থেকে যেন কালো মেঘ কাটছেই না। ওডিআই সিরিজের আগে ইনজুরিতে আক্রান্ত হন কুশল পেরেরা। আর তার জায়গায় ডাক পেয়েছেন মিলিন্ডা সিরিবর্ধনে। বুধবারের (২২ মার্চ) একমাত্র প্রস্তুতি ম্যাচটিতে লঙ্কানদের নেতৃত্ব দিয়েছিলেন ১৪টি ওয়ানডে খেলা এ বাঁহাতি ব্যাটসম্যান।  

শনিবার (২৫ মার্চ) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। রাঙ্গিরি ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় বিকেল ৩টায়।

একই গ্রাউন্ডে একই সময়ে ২৮ মার্চ দ্বিতীয় ওয়ানডে। ১ এপ্রিল তৃতীয় ও শেষ ওডিআই সকাল ১০ টায়। এরপর থাকছে দু’টি টি-টোয়েন্টি (৪ ও ৬ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টা)। এর আগে নিজেদের ক্রিকেট ইতিহাসে শততম টেস্ট জিতে ১-১ সমতায় দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ করে মুশফিকুর রহিমের দল।

হ্যামস্ট্রিং সমস্যার কারণে ছিটকে গেছেন ওপেনার পেরেরা। কলম্বোর সিংহলী স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে তৃতীয় ওয়ানডের আগে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচটিতে ইনজুরি আক্রান্ত হন ২৬ বছর বয়সী এ উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর