২৫ মার্চ, ২০১৭ ১৭:৩৬

চ্যাম্পিয়ন্স ট্রফির পর টাইগারদের পাশে দাঁড়াবে জন্টি রোডস

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়ন্স ট্রফির পর টাইগারদের পাশে দাঁড়াবে জন্টি রোডস

ক্রিকেট বিশ্বের সেরা ফিল্ডার জন্টি রোডসকে আগামী চ্যাম্পিয়ন্স ট্রফির পর পরই দেখা যাবে টাইগারদের ডেরায়। অনেকদিন ধরেই ফিল্ডিং পরামর্শক হিসেবে দক্ষিণ আফ্রিকার সাবেক এই ক্রিকেটারকে নিয়োগ দেয়ার চিন্তা-ভাবনা করছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। অবশেষে আগামী ১৮ জুন আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি শেষে টাইগারদের পাশে দেখা যাবে সর্বকালের সেরা ফিল্ডারকে।

এ ব্যাপারে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘জন্টি রোডসের ব্যাপারে আমরা আশাবাদি। আগামী জুনে চ্যাম্পিয়ন্স ট্রফির পর পরই তাকে জাতীয় দলের ফিল্ডিং পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হবে। তার সাথে আমাদের কথা হয়েছে। এর আগে তিনি ফ্রি থাকতে পারছেন না। এখন দেখা যাক পরবর্তী ধাপে আমরা কি করতে পারি।’
আকরাম খান আরও জানান, জন্টি রোডসকে বিসিবি নিয়োগ দিলে তিনি শুধু জাতীয় দলের জন্যই নয়, বাংলাদেশ ‘এ’ দল, হাইপারফরমেন্স ইউনিট এবং একাডেমির ক্রিকেটারদের নিয়েও কাজ করবেন। জন্টি রোডসের বাংলাদেশ সূচি নিয়ে তিনি বলেন, ‘জন্টি রোডস বাংলাদেশে নির্দিষ্ট সময়ের জন্য স্থায়ীভাবে আসবেন না। ধাপে ধাপে তার সঙ্গে সূচি ঠিক করা হবে।’

রোডস এলে স্বল্পকালীন সময়ের জন্য বাংলাদেশ দলের ক্রিকেটাদের নিয়ে কাজ করবেন। ২০১৫ সালে জন্টি রোডস শ্রীলঙ্কা জাতীয় দলের ক্রিকেটারদের ১০ দিনের ফিল্ডিং ক্যাম্প করিয়েছিলেন। তবে, বাংলাদেশের সঙ্গে তার চুক্তি এতো অল্প সময়ের হবে না।

আগামী ১ জুন থেকে শুরু হচ্ছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। চলবে ১৮ জুন পর্যন্ত। আর তার পরপরই টিম বাংলাদেশের পাশে দেখা যাবে সর্বকালের সেরা ফিল্ডারকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর