শিরোনাম
২৬ মার্চ, ২০১৭ ০৯:৫৭

বরিশালে টেনিস প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে টেনিস প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

বরিশালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত টেনিস প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে নগরীর অভিজাত বরিশাল ক্লাব লিমিটেডের টেনিস গ্রাউন্ডে প্রতিদ্বন্ধিতাপূর্ণ দ্বৈত ফাইনাল অমিমাংসিতভাবে শেষ হয়। 

তাই মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন ও রফিকুল ইসলাম রানা এবং রেঞ্জ ডিআইজি শেখ মারুফ হাসান ও হারুন অর রশিদকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। 

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। 

ক্লাব সভাপতি কাজী মফিজুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস ও বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক। এছাড়া অন্যান্যের মধ্যে ক্লাবের সিনিয়র সদস্য মিন্টু দাস, মেট্রোপলিটনের উপ-কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ খান, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, গৌরনদীর পৌর মেয়র হারিছুর রহমান হারিছসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি যুগ্ম চ্যাম্পিয়ন উভয় দল অভিনন্দন জানিয়ে তাদের মাঝে ক্রেস্ট এবং নগদ এক লাখ টাকা প্রাইজমানি প্রদান করেন।  

পুরস্কারপ্রাপ্তদের অন্যতম রেঞ্জ ডিআইজি শেখ মারুফ হাসান পুরস্কার বাবদ পাওয়া এক লাখ টাকা মুক্তিযোদ্ধাদের কল্যাণে উৎসর্গ করার ঘোষণা দেন। 

উত্তেজনাপূর্ণ ফাইনাল উপভোগ করতে ক্লাবের সদস্যরা ছাড়াও মেট্রোপলিটন এবং রেঞ্জ পুলিশের বহু সদস্য উপস্থিত ছিলেন। মোট ছয়টি দল নিয়ে গত ২০ মার্চ এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

বিডি প্রতিদিন/২৬ মার্চ, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর